× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৬ মে ২০২২, সোমবার , ২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ শওয়াল ১৪৪৩ হিঃ

শাবনাজও এবার করোনা আক্রান্ত

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৫ জানুয়ারি ২০২২, মঙ্গলবার

শোবিজের অনেক তারকাই এরমধ্যে করোনায় আক্রান্ত হয়েছেন। এবার সে তালিকায় যুক্ত হলেন নব্বই দশকের সাড়া জাগানো নায়িকা শাবনাজ। গত শনিবার পরীক্ষা করা হলে তার দেহে ভাইরাসটির সংক্রমণ পাওয়া গেছে বলে জানিয়েছেন এ নায়িকার স্বামী ও নায়ক নাঈম। তিনি জানান, আপাতত শাবনাজ বাসাতেই আছেন। নাঈম বলেন, শাবনাজ এখন বাসাতেই সবার থেকে আলাদা আছেন। জ্বর ছিল। তখনই পরীক্ষা করে দেখি, কোভিড পজিটিভ এসেছে এবং ডাক্তারের পরামর্শ মেনে চলছে। এক ফেসবুক বার্তায় এই চিত্রনায়ক সবাইকে সাবধানতা অবলম্বন ও মাস্ক ব্যবহার করার অনুরোধও করেছেন।
১৯৯১ সালের ৪ঠা অক্টোবর ‘চাঁদনী’ সিনেমায় জুটি হয়ে সবার সামনে আসেন নাঈম-শাবনাজ। এরপর থেকে সিনেমাপ্রেমীদের কাছে জনপ্রিয় হয়ে উঠতে থাকেন তারা। রোমান্টিক জুটি হিসেবে বেশক’টি হিট ছবি উপহার দিয়েছেন। একসঙ্গে কাজ করতে গিয়েই তাদের প্রেম ও বিয়ে। দুই কন্যা নিয়ে তাদের সুখের সংসার। অভিনয় থেকে আছেন দূরে। বেশির ভাগ সময় টাঙ্গাইলেই থাকেন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর