× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৭ মে ২০২২, মঙ্গলবার , ৩ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ শওয়াল ১৪৪৩ হিঃ

কুলিয়ারচরের সমাজহিতৈষী মো. ছিদ্দিক মিয়ার মৃত্যুবার্ষিকী আজ

দেশ বিদেশ

কুলিয়ারচর (কিশোরগঞ্জ) প্রতিনিধি
২৫ জানুয়ারি ২০২২, মঙ্গলবার

কুলিয়ারচরের বিশিষ্ট দানবীর ও শিক্ষানুরাগী হিসেবে পরিচিত আলম গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম আলহাজ ছিদ্দিক মিয়ার ৪র্থ মৃত্যুবার্ষিকী আজ। কোভিড পরিস্থিতির কারণে মরহুমের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আনুষ্ঠানিক কোনো কর্মসূচি না থাকলেও মরহুমের পরিবার, তার আত্মীয়স্বজন এবং দীর্ঘদিনের হিতাকাঙ্ক্ষীরা একান্তভাবে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনায়  দোয়া প্রার্থনা করছেন। মরহুম আলহাজ মো. ছিদ্দিক মিয়া তার কর্মময় জীবনে নিজের  মেধা, সততা, দক্ষতা,  পরিশ্রম আর ধৈর্যকে কাজে লাগিয়ে তিল তিল করে গড়ে তুলেছিলেন আলম গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ লিঃ নামে দেশের সুনামধন্য এক শিল্প প্রতিষ্ঠান। যা আজও সগৌরবে সুনামের সঙ্গে সারা দেশে ব্যবসা করে যাচ্ছে। আলম গ্রুপের প্রতিষ্ঠাতা  চেয়ারম্যান মরহুম আলহাজ মো. ছিদ্দিক মিয়া ব্যবসার পাশাপাশি  তার নিজ জন্মভূমি কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলাসহ দেশের বিভিন্ন স্থানে মানবিক কাজে নিজেকে নিয়োজিত রেখেছিলেন মৃত্যুর পূর্বক্ষণ পর্যন্ত। সৎ কর্তব্যপরায়ণ এবং আদর্শ ও নিষ্ঠাবান এই সমাজহিতৈষী জনকল্যাণে মহান লক্ষ্য নিয়ে মানুষের সেবা করতেন বলেই তিনি এলাকাবাসীর নিকট ছিলেন অত্যন্ত শ্রদ্ধাভাজন ও পরম আপনজন। তিনি এলাকার যেকোনো সমস্যা সমাধানের জন্য সবসময় গুরুত্বপূর্ণ অবদান রাখতেন। ফলে তিনি মানুষের হৃদয়ে স্মরণীয় হয়ে আছেন।
কীর্তিমান এই সমাজহিতৈষী গত ২০১৮ সালের ২৫শে জানুয়ারি ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় না ফেরার দেশে পাড়ি জমান।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর