× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৯ মে ২০২২, রবিবার , ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৭ শওয়াল ১৪৪৩ হিঃ

এভাবেও খোলে ভাগ্যের চাকা!

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক
(৪ মাস আগে) জানুয়ারি ২৫, ২০২২, মঙ্গলবার, ১০:১৬ পূর্বাহ্ন

ইমেইলের স্পাম ফোল্ডার চেক করছিলেন লরা স্পিয়ার্স (৫৫)। তাতেই খুলে যাবে ভাগ্যের চাকা কে জানতো! মেইল খুলেই তার চোখ ছানাবড়া! হায়, তিনি তো জিতে গেছেন ৩০ লাখ ডলারের লাকি কুপন! নিজেকে কিছুতেই বিশ্বাস করতে পারছিলেন না লরা। বার বার তার লটারির সাথে মিলালেন। আরে হ্যাঁ, মিলেই তো যাচ্ছে! তার মানে তিনিই জিতেছেন এই লটারি! তিনি অনলাইনে কিনেছিলেন মেগা মিলিয়ন লটারি। মিশিগানের এই নারী আনন্দে আত্মহারা। লটারি কর্মকর্তাদের তিনি বলেছেন নাম্বার মিলে যাওয়ার পর আমি নিজেকে বশ্বাস করতে পারছিলাম না।

আমি কারো পাঠানো একটি মিস হয়ে যাওয়া ইমেইল চেক করছিলাম। এ জন্য স্পাম ফোল্ডারে ঘোরাঘুরি করতেই পেয়ে যাই লটারির মেইল।
তাতে বলা হয়েছে আমি ওই লটারি জিতেছি। বিশ্বাস করতে পারছিলাম না, এটা কি করে সম্ভব!
লটারি জেতার পর লরা জানিয়েছেন, তিনি এখন আগেভাগে অবসরে যাবেন। জীবনটাকে উপভোগ করবেন। তার ভাষ্য, লাখ লাখ মানুষের মধ্যে আমি জিতব কখনও আশা করিনি।

যুক্তরাষ্ট্রের ৪৫ টি রাজ্যে মেগা মিলিয়ন লটারির টিকেট বিক্রি হয়েছিল মাত্র ২ ডলার মূল্যে। এর আগে সাউথ ক্যালিফোর্নিয়ার এক ব্যক্তি একাই ২০১৮ সালে জেতেন এ লটারির ১৬০ কোটি ডলারের পুরস্কার।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Munir Hossain
২৫ জানুয়ারি ২০২২, মঙ্গলবার, ৫:৩১

আমি তো মনে করেছিল বাংলাদেশে। আহা কপাল ভালো যে উনি এই লটারি বাংলাদেশে পায়নি। বাংলাদেশে এতো টাকা জিতলে টাকা না দেওয়ার জন্য ১০০ টা অজুহাত দেখাতো শেষ পরযন্ত যদি কোন অজুহাত কাজে না আসতো। তখন বলতো এর দাদা যুদ্ধ অপরাধী ছিলো একে এতো টাকা দেওয়া উচিত হবে না

অন্যান্য খবর