× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৯ মে ২০২২, রবিবার , ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৭ শওয়াল ১৪৪৩ হিঃ

মিশা-জায়েদের বিরুদ্ধে মামলার হুমকি আলমগীরের

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৫ জানুয়ারি ২০২২, মঙ্গলবার

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ভোটাধিকার হারানো ১৮৪ জন শিল্পী প্রসঙ্গে মিথ্যাচার করায় মিশা সওদাগর ও জায়েদ খানের বিরুদ্ধে ফৌজদারি মামলা করার হুমকি দিলেন কিংবদন্তি অভিনেতা আলমগীর। আজ রাজধানীর একটি কনভেনশন সেন্টারে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল পরিচিতি অনুষ্ঠানে শুভেচ্ছা রাখতে গিয়ে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় এ অভিনেতা বলেন, কথা কথায় পারভেজ, উজ্জ্বল ভাই, ফারুক এবং আমাকে দায়ী করা হয়। ১৮৪ জন বা ১৬০ জন আসল সংখ্যাটা আমি জানি না, তাদেরকে নাকি আমরা বাদ দিয়েছি। আমাদেরকে শিল্পী সমিতির উপদেষ্টা বানিয়েছে মিশা-জায়েদ। আমাদের কাছে ২০০-২৫০ সদস্যের নাম নিয়ে আসা হলো। বলা হলো তাদরেকে বাদ দিতে হবে। ইন্টারভিউয়ের জন্য ডাকা হলো। যেদিন ইন্টারভিউ নেই সেদিন সাদা কাগজের উপর সাইন নেয়া হয়।
আমরা যে উপিস্থিত ছিলাম সেটার জন্য। এভাবেই বলা হয়েছিল। আর এখন ভুল তথ্য প্রচার করছে। উপদেষ্টা কমিটির কোনো এখতিয়ার নেই কোনো শিল্পীকে বাদ দেয়ার। এটা এক্সিকিউটিভ কমিটির কাজ। আসলে মিথ্যার সীমা থাকা দরকার। ১৮৪ জন ভোটার বাতিলের কাগজপত্র আমাকে দেখাও। ইউটিউবের ভিডিওতে দেখলাম সম্মানীত সাধারণ সম্পাদক (জায়েদ খান) একটি ফাইল তুলে দেখাচ্ছেন এখানে সই আছে। আমি ওই ফাইলটা একবার দেখতে চাই। প্রমাণ না দিতে পারলে ওদের বিরুদ্ধে ফৌজদারি মামলা করবো। সব সময় প্রশাসনের ভয় দেখায়। সিরিয়াসলি বলছি, আমি এবার অ্যাকশন নেবো। দরকার হলে একাই নেব। প্যানেল পরিচিতি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাঞ্চন-নিপুণ পরিষদের প্রার্থী রিয়াজ, ডি এ তায়েব, ফেরদৌস, সাইমন, নিরব, ইমন, কেয়া, শাহনূর, নানাশাহ, সাংকো পাঞ্জা, আরমান, গাঙ্গুয়া, সীমান্ত, জেসমিনসহ অনেকেই।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর