× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৪ মে ২০২২, মঙ্গলবার , ১০ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২২ শওয়াল ১৪৪৩ হিঃ

মাওলানা রফিকুল ইসলামের বিরুদ্ধে অভিযোগ গঠন

অনলাইন

স্টাফ রিপোর্টার
(৩ মাস আগে) জানুয়ারি ২৬, ২০২২, বুধবার, ১:৪৪ অপরাহ্ন

গাজীপুরের গাছা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় আলোচিত শিশুবক্তা মাওলানা রফিকুল ইসলাম মাদানীর বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন ট্রাইব্যুনাল। বুধবার ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক আসসামছ জগলুল হোসেনের আদালত অব্যাহতির আবেদন খারিজ করে এ অভিযোগ গঠন করেন। একইসঙ্গে সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ২২শে ফেব্রুয়ারি দিন ধার্য করেন আদালত।

এরআগে কারাগার থেকে আসামি মাদানীকে আদালতে হাজির করা হয়। এরপর তাকে নির্দোষ দাবি করে তার আইনজীবী শোহেল মো. ফজলে রাব্বি অব্যাহতি চেয়ে আবেদন করেন। অপরদিকে রাষ্ট্রপক্ষ অভিযোগ গঠনের পক্ষে শুনানি করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত অব্যাহতির আবেদন খারিজ করে অভিযোগ গঠনের মাধ্যমে বিচার শুরুর আদেশ দেন। এর আগে গত ৩০শে নভেম্বর আদালত এ মামলার অভিযোগপত্র আমলে গ্রহণ করেন।
গত বছরের ৭ই এপ্রিল রফিকুল ইসলামকে তার গ্রামের বাড়ি থেকে আটক করে র‌্যাব।


পরের দিন র‌্যাব বাদী হয়ে গাজীপুরের গাছা থানায় মামলা করে। এরপর রাষ্ট্রবিরোধী ও উস্কানিমূলক বক্তব্য দেয়ায় রফিকুল ইসলামের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে র‌্যাবের করা মামলায় গত বছরের ৮ই এপ্রিল তাকে গ্রেপ্তার দেখানো হয়।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
MD. Nurul Alam
২৬ জানুয়ারি ২০২২, বুধবার, ৭:০১

ai glu banot bua

অন্যান্য খবর