× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৯ মে ২০২২, রবিবার , ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৭ শওয়াল ১৪৪৩ হিঃ

সুস্থ হচ্ছেন মাহাথির, ওয়ার্ডে স্থানান্তর

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক
(৪ মাস আগে) জানুয়ারি ২৬, ২০২২, বুধবার, ৮:২৫ অপরাহ্ন

ক্রমশ সুস্থ হচ্ছেন মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদ (৯৬)। তাকে আইসিইউ থেকে নিয়মিত ওয়ার্ডে স্থানান্তর করা হয়েছে। অথচ মঙ্গলবার ফেসবুকে একটি শ্রেণি তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে দেয়। এতে বড় রকমের বিভ্রান্তি সৃষ্টি হয়। আজকাল ফেক নিউজের চেয়ে যথার্থ খবরও ফেসবুকে পাওয়া যায়। ফলে সংবাদকর্মীদের জন্য বিভ্রান্তিকর অবস্থার সৃষ্টি হয়। কারণ, বিশ্বাসযোগ্য ও নির্ভরযোগ্য কোনো সংবাদ মাধ্যমেই এমন কোনো খবর নেই। এমনকি মালয়েশিয়ার যেসব সংবাদ মাধ্যম তাতেও এমন রিপোর্ট নেই।
মাহাথির মোহাম্মদ এমন ব্যক্তি, যার ক্যারিয়ার দুই দশকের বেশি। তিনি মালয়েশিয়াকে নেতৃত্ব দিয়ে আজকের অবস্থানে পৌঁছে দিয়েছেন। তাকে বিশ্ববাসী দেখে থাকে একজন ক্যারিশমাটিক রাজনীতিক ও ব্যক্তিত্ব হিসেবে। তার মৃত্যু হলে বিশ্ব মিডিয়া ব্রেকিং হিসেবে সেই রিপোর্ট প্রকাশ করবে।

অবশেষে আজ তার মেয়ে মেরিনা মাহাথির বলেছেন, তার পিতা হাসপাতালে সুস্থ হয়ে উঠছেন। তাকে ওয়ার্ডে স্থানান্তর করা হয়েছে। মাহাথিরকে করোনারি ট্রিটমেন্ট ইউনিট থেকে বের করা হয়েছে। পুরোপুরি সুস্থ হয়ে উঠছেন তিনি। মঙ্গলবার পরিবারের পক্ষ থেকে জনগণকে উদ্বিগ্ন না হতে বলা হয়েছে। বলা হয়েছে, তার স্বাস্থ্য নিয়ে তারা যেন অতো চিন্তা না করেন। এ খবর দিয়েছে বার্তা সংস্থা রয়টার্স।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Shobuj Chowdhury
২৬ জানুয়ারি ২০২২, বুধবার, ৯:০২

Alhamdulillah.

অন্যান্য খবর