× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৬ মে ২০২২, সোমবার , ২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ শওয়াল ১৪৪৩ হিঃ

শাবি’র সাবেক ৫ শিক্ষার্থীর জামিন

অনলাইন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে
(৩ মাস আগে) জানুয়ারি ২৭, ২০২২, বৃহস্পতিবার, ৯:১১ অপরাহ্ন

শাহ্‌জালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি’র পদত্যাগ দাবিতে আন্দোলনে অর্থ যোগানদাতা হিসেবে গ্রেপ্তার হওয়া ৫ আসামির জামিন মঞ্জুর করেছেন আদালত। গতকাল সন্ধ্যায় সিলেটে ভার্চ্যুয়াল আদালতে শুনানি শেষে তাদের জামিন মঞ্জুর করা হয়। সিলেটের আদালত পুলিশের পক্ষ থেকে জামিন মঞ্জুরের বিষয়ে সত্যতা নিশ্চিত করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন সিলেটের তাঁতী লীগ নেতা লায়েক আহমদ। পুলিশ জানিয়েছে- গ্রেপ্তারকৃত শাবি’র সাবেক শিক্ষার্থী নাজমুস সাকিব করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি খুলনা জেলার সোনাডাঙ্গার মিজানুর রহমানের ছেলে। তিনি ২০১২ সালে শাবি’র আর্কিটেকচার বিভাগ থেকে পাস করেছেন। বুধবার বিকালে তাকে সিলেটের শহীদ শামসুদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ জানায়- সোমবার ও মঙ্গলবার ঢাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫ জনকে গ্রেপ্তার করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি দল। পরে মঙ্গলবার বিকালে তাদের সিলেট নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হয়। গতকাল বিকালে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়। জামিন মঞ্জুর হওয়া সাবেক ছাত্ররা হচ্ছে- টাঙ্গাইল জেলার সখীপুর দাড়িপাকা গ্রামের মতিয়ার রহমান খানের ছেলে হাবিবুর রহমান খান, বগুড়া  জেলার শিবগঞ্জ থানাধীন লক্ষ্মীকোলা গ্রামের মুইন উদ্দিনের  ছেলে রেজানূর মুইন, খুলনা  জেলার সোনাডাঙ্গার মিজানুর রহমানের ছেলে এএফএম নাজমুস সাকিব, ঢাকা মিরপুরের মাজার রোডের জব্বার হাউজিং বি-ব্লকের ১৭/৩ বাসার একেএম  মোশাররফের ছেলে একেএম মারুফ হোসেন ও কুমিল্লা জেলার মুরাদনগর থানাধীন নিয়ামতপুর গ্রামের সাদিকুল ইসলামের ছেলে ফয়সল আহমেদ।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Shobuj Chowdhury
২৬ জানুয়ারি ২০২২, বুধবার, ৯:৪৮

If there are no US sanction on RAB and others, these five former SUST students would not get the bail!

অন্যান্য খবর