× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৮ মে ২০২২, বুধবার , ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ শওয়াল ১৪৪৩ হিঃ

জিয়াউর রহমানের জন্ম ও কোকো’র মৃত্যুবার্ষিকীতে দারুস সালাম বিএনপির নানা কর্মসূচি পালন

অনলাইন

স্টাফ রিপোর্টার
(৩ মাস আগে) জানুয়ারি ২৭, ২০২২, বৃহস্পতিবার, ৭:১২ অপরাহ্ন

বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৬তম জন্মবার্ষিকী, তার ও বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র মরহুম আরাফাত রহমান কোকো’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দুস্থদের মাঝে শীতবস্ত্র ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে রাজধানীর দারুস সালাম থানা বিএনপি’র উদ্যোগে এ কর্মসূচি পালিত হয়। ঢাকা-১৪ আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষের প্রার্থী ও দারুস সালাম থানা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি এস এ সিদ্দিক সাজু’র সার্বিক তত্ত্বাবধানে এ কর্মসূচি পালিত হয়। শীতবস্ত্র বিতরণের পূর্বে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফিরাত, তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দেশনায়ক তারেক রহমান এর দীর্ঘ সুস্থ জীবন, মরহুম আরাফাত রহমান কোকো’র রুহের মাগফিরাত কামনাসহ সাবেক সংসদ সদস্য আলহাজ্ব এস এ খালেক এর জন্য দোয়া করা হয়।

উক্ত কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর উত্তর বিএনপি’র আহবায়ক ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, বিশেষ অতিথি ছিলেন- ঢাকা মহানগর উত্তর বিএনপি’র সদস্য সচিব ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল হক। এ সময় আরো উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর উত্তর বিএনপি’র যুগ্ম আহবায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, মোস্তফা জামান, স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক গাজী রেজওয়ানুল হক রিয়াজ, সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম সাইদ, ঢাকা মহানগর উত্তর বিএনপি’র সদস্য আহসান উল্লাহ চৌধুরী, হুমায়ুন কবির রওশন, হাজী মোঃ ইউসুফ, মাসুদ কমিশনার, দারুস সালাম থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আরিফ মৃধা, মিরপুর থানা বিএনপি’র সাধারণ সম্পাদক হাজী মোঃ দেলোয়ার হোসেন দুলু, রুপনগর থানা বিএনপি’র সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ মজিবুল হক, যুবনেতা আইয়ুব আলীসহ বিএনপি এবং সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর