× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৬ মে ২০২২, সোমবার , ২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ শওয়াল ১৪৪৩ হিঃ

ভারত দলে নতুন ৩ মুখ

খেলা

স্পোর্টস ডেস্ক
২৮ জানুয়ারি ২০২২, শুক্রবার

দক্ষিণ আফ্রিকায় ভরাডুবির পর ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজ সিরিজের জন্য স্কেয়াডে কয়েকটি পরিবর্তন এনেছে ভারত। চোট কাটিয়ে দলে ফিরেছেন নিয়মিত অধিনায়ক রোহিত শর্মা। প্রথমবারের মতো ওয়ানডে দলে জায়গা পেয়েছেন লেগস্পিনার রবি বিষ্ণই, স্পিন অলরাউন্ডার দিপক হুদা, পেসার আবেশ খান। বিষ্ণই ও আবেশ রয়েছেন টি-টোয়েন্টি দলেও। এছাড়া ওয়ানডে দলে ফিরেছেন চায়নাম্যান কুলদীপ যাদব। বাদ পড়েছেন রবিচন্দ্রন অশ্বিন। বিশ্রামে রাখা হয়েছে জসপ্রিত বুমরাহ ও মোহাম্মদ শামিকে। ভুবনেশ্বর কুমার রয়েছেন শুধু টি-টোয়েন্টি দলে।
ওয়ানডে সিরিজের ম্যাচ তিনটি হবে ৬, ৯ ও ১১ই ফেব্রুয়ারি আহমেদাবাদে। সিরিজটি আইসিসি ক্রিকেট বিশ্বকাপ সুপার লীগের অংশ। এরপর ১৬, ১৮ ও ২০শে ফেব্রুয়ারি তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ অনুষ্ঠিত হবে কলকাতায়।
ভারতের ওয়ানডে স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল, রুতুরাজ গায়কোয়াড়, শিখর ধাওয়ান, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, শ্রেয়াস আইয়ার, দিপক হুদা, ঋষভ পন্ত, দিপক চাহার, শার্দুল ঠাকুর, ওয়াশিংটন সুন্দর, রবি বিষ্ণই, মোহাম্মদ সিরাজ, প্রসিধ কৃষ্ণা, আবেশ খান, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব।
ভারতের টি-টোয়েন্টি স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল, ইশান কিষান, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, শ্রেয়াস আইয়ার, ঋষভ পন্ত, ভেঙ্কাটেশ আইয়ার, দিপক চাহার, ওয়াশিংটন সুন্দর, শার্দুল ঠাকুর, অক্ষর প্যাটেল, রবি বিষ্ণই, মোহাম্মদ সিরাজ, ভুবনেশ্বর কুমার, হর্শল প্যাটেল, আবেশ খান, যুজবেন্দ্র চাহাল।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর