× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৮ মে ২০২২, বুধবার , ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ শওয়াল ১৪৪৩ হিঃ

চাঁদপুরে বিশ্ববিদ্যালয় স্থাপনে দুর্নীতির অভিযোগের বিষয়ে যা বললেন শিক্ষামন্ত্রী

অনলাইন

স্টাফ রিপোর্টার
(৩ মাস আগে) জানুয়ারি ২৭, ২০২২, বৃহস্পতিবার, ৮:০৭ অপরাহ্ন
ছবি- জীবন আহমেদ

চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জন্য জমি অধিগ্রহণে অনিয়মের অভিযোগ এবং পরিবারের সদস্যদের সুবিধা নেয়ার তথ্য নাকচ করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। সংবাদ মাধ্যমে এ নিয়ে সংবাদ প্রকাশের জেরে নিজের সরকারি বাসায় বৃহস্পতিবার বিকালে সংবাদ সম্মেলন করে অভিযোগ প্রত্যাখ্যান করেন তিনি। বলেন, এই অভিযোগ ভিত্তিহীন, উদ্দেশ্যপ্রণোদিত।

বিশ্ববিদ্যালয়ের ভূমি অধিগ্রহণ নিয়ে তার পরিবার ও স্বজনদের বিরুদ্ধে ওঠা দুর্নীতির অভিযোগ প্রসঙ্গে শিক্ষামন্ত্রী বলেন, চাঁদপুরে আমার ক্রয়সূত্রে কোনো জমি নেই। পৈতৃক সূত্রে থাকতে পারে। আমার কাছে থাকা তথ্য-প্রমাণ থেকে বলতে পারি আমার বড় ভাই অধিগ্রহণের আগেই বিক্রি করে দেন। বিশ্ববিদ্যালয়ের ওই জায়গায় আমার বা পরিবারের কারও জমি নেই। রাজনৈতিক কোনো সহকর্মীর জমি থাকতে পারে। তবে অন্য কেউ দুর্নীতি করেছে কি না, তা তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া উচিত বলেও জানান তিনি।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর