× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৯ মে ২০২২, বৃহস্পতিবার , ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ শওয়াল ১৪৪৩ হিঃ

কলকাতা কথকতা /সল্টলেকের গেস্ট হাউসে বিস্ফোরণ, দিঘার হোটেলে আগুন, দুই মহিলা গুরুতর আহত

কলকাতা কথকতা

বিশেষ সংবাদদাতা, কলকাতা
(৩ মাস আগে) জানুয়ারি ২৮, ২০২২, শুক্রবার, ১০:৫৪ পূর্বাহ্ন

দুই পৃথক ঘটনায় দুই মহিলা গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি। বৃহস্পতিবার রাত সাড়ে নটা নাগাদ সল্ট লেকের একটি গেস্টহাউস এর চার তলায় ভয়াবহ বিস্ফোরণ ঘটে। পরপর কয়েকটি বিস্ফোরণের আওয়াজ শোনা যায়। বিস্ফোরণের তীব্রতা এত বেশি ছিল যে আশেপাশের বাড়ির জানালার কাচ ভেঙে যায়। উদ্বিগ্ন বাসিন্দারা তাঁদের বাড়ির বাইরে বেরিয়ে আসেন। খবর যায় পুলিশ ও দমকলে। তারা এসে গেস্টহাউসের চার তলার একটি ঘর থেকে উদ্ধার করে দগ্ধ এক মহিলার অচেতন দেহ।

আহত মহিলাকে নীলরতন সরকার মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়। গভীর রাতে ৩৫ বছরের ওই মহিলা পুলিশকে জানান যে তাঁর বাড়ি উত্তর চব্বিশ পরগনার ঘোলায়।
তিনি সল্টলেকের ওই গেস্টহাউসে আত্মহত্যার চেষ্টা করেছিলেন। তাঁর শরীরের ৩৫ শতাংশ পুড়ে গেছে। পুলিশ ওই গেস্টহাউসের চার তলা থেকে পেট্রল ও দেশলাই উদ্ধার করেছে। কিন্তু, কেন বিস্ফোরণের ঘটনা ঘটেছিলো তার কারণ জানতে পারেনি শুক্রবার ভোর পর্যন্ত। তাদের অনুমান, গ্যাস সিলিন্ডার ফেটে এই বিস্ফোরণ হতে পারে।

এদিকে এদিনই দিঘার একটি হোটেলে হঠাৎ আগুন লাগে। আতঙ্কিত এক মহিলা জানালা দিয়ে একতলায় ঝাঁপ দিলে গুরুতর জখম হন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। হোটেলের অন্য আবাসিকরা ও হোটেল কর্মীরা সুস্থ আছেন। আগুন রাতেই নিয়ন্ত্রণে আসে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
পারভেজ
২৭ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার, ১০:০৮

যেহেতু পেট্রল ঢেলে আত্মাহুতি দিচ্ছিলেন, ওরই একটা দিক গিয়ে লাগে সিলিন্ডারে। এমনটাই ঘটেছে হয়তো

অন্যান্য খবর