× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৬ মে ২০২২, সোমবার , ২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ শওয়াল ১৪৪৩ হিঃ

শিল্পকলা একাডেমিতে চলছে শিল্পী সংঘের ভোটগ্রহণ

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৮ জানুয়ারি ২০২২, শুক্রবার

অভিনয় শিল্পী সংঘের নির্বাচন আজ সকাল ৯টায় শুরু হয়েছে। বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে স্বাস্থ্যবিধি মেনে ছোটপর্দার শিল্পীরা ভোট দিচ্ছেন। বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক ও সভাপতি পদপ্রার্থী আহসান হাবীব বলেন, সকাল ৯টা থেকে আমাদের ভোটগ্রহণ শুরু হয়েছে। চলবে বিকেল ৫টা পর্যন্ত। আশা করছি আনন্দের মধ্যে আমাদের ভোটগ্রহণ শেষ হবে।

অভিনয় শিল্পী সংঘের হয়ে এবারের নির্বাচনে ২১টি পদে লড়াই করছেন ৪৮ জন প্রার্থী। এরমধ্যে সভাপতি পদে লড়াই করছেন আহসান হাবীব নাসিম ও ড. শাহাদাৎ হোসেন (নিপু)। সহ-সভাপতি পদের তিনটি পদের জন্য লড়াই করছেন পাঁচজন, আনিসুর রহমান মিলন, ইকবাল বাবু, তানিয়া আহমেদ, দিলু মজুমদার ও সেলিম মাহবুব।
সাধারণ সম্পাদক পদে লড়ছেন রওনক হাসান ও কবীর টুটুল। দুই যুগ্ম সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন নাজনীন হাসান চুমকি, শামীমা তুষ্টি ও জামিল হোসেন।
সাংগঠনিক সম্পাদক পদে লড়ছেন সাজু খাদেম, তুষার মাহমুদ ও জুলফিকার চঞ্চল। অর্থ সম্পাদক পদে সায়েম সামাদ ও মুহাম্মদ নূর এ আলম। দফতর সম্পাদক পদে মামুন অর রশিদ ও শেখ মেরাজুল ইসলাম। অনুষ্ঠান সম্পাদক পদে মাহাবুবুর রহমান মোল্লা ও রাশেদ মামুনুর রহমান অপু।

আইন ও কল্যাণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন ঊর্মিলা শ্রাবন্তী কর ও রওনক বিশাকা শ্যামলী। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে প্রাণ রায় ও মুকুল সিরাজ। তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে লড়াই করছেন তিনজন- আবুল কালাম আজাদ, মাহাদী হাসান পিয়াল ও সুজাত শিমুল।
এছাড়া সাতটি কার্যনির্বাহী পদের জন্য নির্বাচন করছেন ২০ জন প্রার্থী।
প্রধান নির্বাচন কমিশনার খায়রুল আলম সবুজ জানান, এবার ভোটার সংখ্যা ৭৪৮।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর