× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৩ মে ২০২২, সোমবার , ৯ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২১ শওয়াল ১৪৪৩ হিঃ

উইন্ডিজ সফর শেষ মরগানের

খেলা

স্পোর্টস ডেস্ক
২৮ জানুয়ারি ২০২২, শুক্রবার

ওয়েস্ট ইন্ডিজে যুতসই সময় কাটছে না ইংল্যান্ডের। বার্বাডোজে নিজেদের নাম রক্ষা করতেই যারপরনাই চেষ্টা ইংলিশদের। প্রথম ম্যাচে হেরে সফর শুরু করা উইয়ন মরগানের দল হারতে হারতে রক্ষা পায় দ্বিতীয় ম্যাচে। আর পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের তৃতীয়টিতে দাপুটে জয়ে লিড নেয় স্বাগতিকরা। সিরিজ হারের শঙ্কায় থাকা ইংল্যান্ড এবার পেলো বড় দুঃসংবাদ। চোটের কারণে সিরিজের বাকি অংশে খেলা হবে না অধিনায়ক মরগানের।
তৃতীয় টি-টোয়েন্টির আগে অনুশীলনে উরুর সামনের মাংসপেশিতে ব্যথা পান মরগান। যে কারণে তৃতীয় ম্যাচটিতে ছিলেন না একাদশে।
ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের (ইসিবি) এক বিবৃতিতে মরগানের সিরিজ থেকে ছিটকে যাওয়ার খবর নিশ্চিত করা হয়। বিবৃতিতে বলা হয়, ‘পরীক্ষায় জানা গেছে যে মরগার তার ডান উরুর একটি পেশীতে আঘাত পেয়েছেন।
যে কারণে চলতি সিরিজের পরবর্তী ম্যাচগুলোতে খেলতে পারবেন না মরগান।’ চোট গুরুতর না হলেও মরগানকে নিয়ে কোনো রকম ঝুঁকি নিতে চায় না ইসিবি।
অধিনায়ক মরগানের অনুপস্থিতি দলের পারফরম্যান্সে খুব একটা প্রভাব ফেলবে বলে মনে হয় না। কারণ প্রথম দুই ম্যাচে ব্যাট হাতে অনুজ্জ্বল ছিলেন মরগান। প্রথম ম্যাচে ১৭ এবং দ্বিতীয় ম্যাচে মাত্র ১২ রানে আউট হন তিনি।
সিরিজের তৃতীয় ম্যাচে মরগানের অনুপস্থিতিতে ইংল্যান্ডকে নেতৃত্ব দেন মঈন আলী। মরগান ছিটকে যাওয়ায় সিরিজের বাকি সময়ে মঈনই সামলাবেন অধিনায়কত্বের দায়িত্ব।
আগামী ২৯শে জানুয়ারি ওয়েস্ট ইন্ডিজ ও ইংল্যান্ডের মধ্যকার চতুর্থ ম্যাচটি হবে। আর ৩০শে জানুয়ারি শেষ ম্যাচের মোকাবিলায় নামবে দুদল।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর