× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৭ মে ২০২২, মঙ্গলবার , ৩ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ শওয়াল ১৪৪৩ হিঃ

ভোটারদের টাকা দিচ্ছেন জায়েদ খান, নিপুণের অভিযোগ

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৮ জানুয়ারি ২০২২, শুক্রবার

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী জায়েদ খানের বিরুদ্ধে ভোটারদের টাকা দেয়ার অভিযোগ তুললেন চিত্রনায়িকা নিপুণ। সাধারণ সম্পাদক পদে তিনি জায়েদের প্রতিদ্বন্দ্বী। প্রকাশ্যেই সাংবাদিকদের কাছে নায়িকা জানালেন, টাকা দিয়ে ভোট কিনছেন জায়েদ খান! নির্বাচনের বুথ থেকে কিছুটা দূরে একটি স্থানে দাঁড়িয়ে ছিলেন জায়েদ খান। আগত ভোটারদের বুথে প্রবেশের আগেই তিনি কুশল বিনিময় করছেন। তবে নিপুণের অভিযোগ, এখানে দাঁড়িয়ে চাদরের নিচ থেকে ভোটারদের টাকা দেওয়া হচ্ছে।

জায়েদ খানের সামনে এসে নিপুণ বলেন, এখানে দাঁড়িয়ে আমরা এখন ভোট চাইব। কারণ আমরা শুনেছি, এখানে দাঁড়িয়ে দাঁড়িয়ে টাকা দেওয়া হচ্ছে। আমি এখানে দাঁড়িয়ে থাকব। দুইবার আমি নির্বাচন কমিশনের কাছে অভিযোগ করেছি।
তারা শোনেননি। তাই আমিই এখানে চলে আসলাম।
নিপূণ আরও বলেন, যেহেতু তিনি নিয়ম ভঙ্গ করে এখানে দাঁড়িয়ে আছেন, তাহলে আমিও নিয়ম ভঙ্গ করে এখানে দাঁড়িয়ে থাকব। টাকার দেওয়ার বিষয়টি অনেকেই আমাকে বলেছেন। এতক্ষণ কিছু বলিনি। এখন এসেছি, সব ক্যামেরা এখানে দাঁড়িয়ে থাকুন। ভোটাররা ঢুকবে, আপনারা আমদের দেখবেন।

নিপুণের অভিযোগের পর তাৎক্ষনিক ওই স্থান ত্যাগ করেন জায়েদ খান। যেতে যেতে বলেন, এখানে আমরা সবাই ভোট চাচ্ছি। নির্বাচন কমিশন নিষেধ করায় আমরা ওদিকে চলে যাচ্ছি।
উল্লেখ্য, জায়েদ খান গত দুই মেয়াদে শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। তৃতীয়বারের মতো তিনি এই পদে প্রার্থী হয়েছেন। অন্যদিকে নিপুণ প্রথমবার সংগঠনটির নির্বাচনে অংশ নিচ্ছেন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর