× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৬ মে ২০২২, সোমবার , ২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ শওয়াল ১৪৪৩ হিঃ

মমেকের করোনা ইউনিটে আরও চারজনের মৃত্যু

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে
২৯ জানুয়ারি ২০২২, শনিবার

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও চারজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে একজন করোনায় ও তিনজন উপসর্গ নিয়ে ইউনিটটিতে চিকিৎসাধীন ছিলেন। তারা সবাই ময়মনসিংহ জেলার বাসিন্দা।
এদিকে হাসপাতালে পিসিআর ল্যাব ও অ্যান্টিজেন টেস্টে একদিনে আরও ২২৯ জনের করোনা শনাক্ত হয়েছে। গতকাল সকালে মমেক হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. মহিউদ্দিন খান মুন এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮টা পর্যন্ত করোনা ইউনিটে করোনায় পজেটিভ হয়ে ময়মনসিংহ সদরের ফজিলা খাতুন (৮৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ছাড়াও একই সময় করোনার উপসর্গ নিয়ে ময়মনসিংহ সদরের আবুল হাশিম (৪০), আলম (৪৫) ও তারাকান্দা উপজেলার আবুল হোসেন (৮৫) মারা যান। ইউনিটটিতে নতুন করে ২৩ জন রোগী ভর্তি হয়েছেন। এ নিয়ে মমেকের করোনা ইউনিটে চিকিৎসাধীন রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৮৯ জনে।
এর মধ্যে করোনা পজেটিভ রোগী ৪৬ জন। এ ছাড়াও বর্তমানে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন সাতজন। অন্যদিকে ২৪ ঘণ্টায় ১৭ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর