× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৬ মে ২০২২, সোমবার , ২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ শওয়াল ১৪৪৩ হিঃ

ভালোবাসা দিবসে তিশা

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৯ জানুয়ারি ২০২২, শনিবার

ভালোবাসা দিবস উপলক্ষে নতুন একটি কাজ নিয়ে হাজির হচ্ছেন সময়ের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। তার অভিনীত ওয়েব ফিল্ম ‘লোহার তরী’ আগামী ১৪ই ফেব্রুয়ারি ওটিটি প্ল্যাটফরম আই থিয়েটারে মুক্তি পেতে যাচ্ছে। এর আগে ৩রা ফেব্রুয়ারি উন্মুক্ত হতে যাচ্ছে এর ট্রেইলার। গেল আগস্টে শুরু হয়েছিল ওয়েব ফিল্মটির শুটিং। টানা ৭ দিন লঞ্চেই হয় এর শুটিং। এতে তানজিন তিশার বিপরীতে অভিনয় করেন মনোজ প্রামাণিক। একটি লঞ্চ ও এক রাতের গল্প নিয়ে নির্মিত হয়েছে এ ওয়েব ফিল্ম। লঞ্চে শুরু, লঞ্চেই শেষ।
তবে এর মধ্যেই অনেক ঘটনা, অনেক রহস্য ও একটা মেয়ের সঙ্গে ঘটে যাওয়া সব দুর্বিষহ ঘটনা দেখানো হবে। এটি নির্মাণ করেছেন সঞ্জয় সমদ্দার। তানজিন তিশা বলেন, এটা নারী প্রধান একটা গল্প এবং খুবই চমৎকার। কাজটি করতে আমাদের অনেক কষ্ট করতে হয়েছে। লঞ্চের মধ্যে টানা শুটিং করেছি। চেষ্টা করেছি গল্প ও চরিত্রের প্রয়োজনে সেরাটা দিয়ে কাজ করতে। আমি অনেক আশাবাদী এটি নিয়ে। আমার বিশ্বাস ফিল্মটি দর্শকের ভালো লাগবে। নির্মাতা সঞ্জয় সমদ্দার বলেন, ‘লোহার তরী’-তে অনেক রহস্য আছে, ঝুঁকি আছে। সেটা দর্শকরা দেখার পরই বুঝতে পারবেন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর