× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৮ মে ২০২২, বুধবার , ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ শওয়াল ১৪৪৩ হিঃ

মাগুরায় প্রাণ গেল প্রধান শিক্ষকের

বাংলারজমিন

মাগুরা প্রতিনিধি
২৯ জানুয়ারি ২০২২, শনিবার

কাজ শেষে মোটরসাইকেলযোগে বাসায় ফিরছিলেন মাগুরা শহরের স্টেডিয়াম পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রাকিব বিশ্বাস (৪৮)। এ সময় বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে আসছিলেন তিন যুবক। মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই প্রাণ যায় শিক্ষক রাকিব বিশ্বাসের। আর আহত অবস্থায় তিন যুবক এখন মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বৃহস্পতিবার  রাত দশটার কিছু সময় পরে এ ঘটনা ঘটে। নিহত আব্দুর রাকিব বিশ্বাস মাগুরা শহরের কলেজ পাড়ার শামসুল হকের ছেলে বলে জানা গেছে। আহত ৩ যুবকের নাম পরিচয় পুলিশ এখনো বলতে পারেনি। মাগুরা সদর থানার ওসি মঞ্জুর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্টেডিয়াম পাড়া এলাকা থেকে মাগুরা-ঝিনাইদহ সড়ক দিয়ে নিজেই মোটরসাইকেল চালিয়ে বাসায় ফিরছিলেন প্রধান শিক্ষক আব্দুর রাকিব।
এ সময় স্টেডিয়াম পাড়া এলাকায় একটি দ্রুতগামী মোটরসাইকেল তাকে সজোরে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত আহত হন শিক্ষক আব্দুর রাকিব। তাৎক্ষণিকভাবে তাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নেয়া হলে জরুরি বিভাগের ডাক্তার অমর প্রসাদ তাকে মৃত ঘোষণা করেন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর