× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৮ মে ২০২২, বুধবার , ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ শওয়াল ১৪৪৩ হিঃ

চিলমারীতে ইউপি নির্বাচনকে ঘিরে ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত ১০

বাংলারজমিন

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি
২৯ জানুয়ারি ২০২২, শনিবার

চিলমারীতে ইউপি নির্বাচনকে ঘিরে কয়েকদিন ধরেই প্রার্থী ও সমর্থকদের মাঝে দেখা দিয়েছে উত্তেজনা। আগামী ৩১শে জানুয়ারিতে অনুষ্ঠিতব্য এ নির্বাচনকে সামনে রেখে চলছে প্রচার-প্রচারণা। ঘটছে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা। উপজেলার থানাহাট ইউনিয়নের ১নং ওয়ার্ডের প্রার্থী, কর্মী ও সমর্থকের মাঝে হামলা ও ধাওয়া- পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের মেম্বার প্রার্থীসহ প্রায় ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, গতকাল সকালে থানাহাট ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী নুর আলম ও মেম্বার প্রার্থী লাল মিঞার সমর্থকদের মাঝে ভোট চাওয়াকে কেন্দ্র করে ঝগড়া বাধে। বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে উভয়পক্ষের কর্মী ও সমর্থকরা লাঠিসোটা নিয়ে বিবাদে জড়িয়ে পড়ে। এ সময় উভয়পক্ষের প্রায় ১০ জন আহত হন।
মেম্বার প্রার্থী নুর আলম বলেন, আমাদের কর্মীদের মাঠে কাজ করতে বাধা প্রদানসহ বিভিন্নভাবে হুমকি দিয়ে যাচ্ছে লাল মিঞার কর্মী বাহিনী। তবে বিষয়টি অস্বীকার করেন মেম্বার প্রার্থী লাল মিঞা বলেন, নির্বাচন  বিমুখসহ জনগণের মাঝে ভীত সৃষ্টির জন্য নুর আলম ও তার কর্মীরা আমাদের কর্মী ও সমর্থকদের উত্তেজিত করতে নানান মিথ্যা কথাসহ গালিগালাজ করে বেড়াচ্ছে এবং হামলাও চালাচ্ছে। এ ব্যাপারে চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ারুল ইসলাম বলেন, খবর পেয়েই আমরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছি। বর্তমান এলাকায় শান্ত রয়েছে তবে অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর