× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৮ মে ২০২২, বুধবার , ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ শওয়াল ১৪৪৩ হিঃ

চিরিরবন্দরে অটোরিকশা ছিনতাইকারী আটক

বাংলারজমিন

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি
২৯ জানুয়ারি ২০২২, শনিবার

দিনাজপুরের চিরিরবন্দরে ফতেজংপুর ইউপির চম্পাতলী বাজারে অটোরিকশা ছিনতাইকালে মনসুর আলী নামে এক মাদকাসক্ত ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। গত বৃহস্পতিবার রাত ১২টায় উপজেলার দশমাইল-সৈয়দপুর মহাসড়কের ফতেজংপুর ইউপির চম্পাতলী বাজারে এ ঘটনা ঘটে। চিরিরবন্দর উপজেলার নওখৈর গ্রামের অটোরিকশা চালক মো. জিকরুল হক জানান, মনসুর আলী একটি গ্যাস সিলিন্ডারসহ আমাকে সৈয়দপুরের রাবেয়া মোড় থেকে উপজেলার দেবীগঞ্জ বাজারে যাওয়ার কথা বলে আমার অটোরিকশায় ওঠে। এরপর সে আমাকে উপজেলার রাণীরবন্দরে যাওয়ার কথা বলে আমার অটোরিকশা রিজার্ভ ভাড়া করে। সৈয়দপুরের রাবেয়া মোড় থেকে রাণীরবন্দরে যাওয়ার পথে ফতেজংপুর ইউপির চম্পাতলী বাজারের অদূরে ঝর্ণা নার্সারির সন্নিকটে পৌঁছলে মনসুর আলী আমার গলায় দেশীয় অস্ত্র ঠেকায় এবং তার কথায় যেতে বলে। এতে আমি ভীত হয়ে পড়ি এবং তার কথামতো রাণীরবন্দরের উদ্দেশ্যে যাওয়ার সময় চম্পাতলী বাজারে এসে চিৎকার করতে শুরু করি। এ সময় স্থানীয় ওই বাজারের লোকজন তাকে আটক করতে গেলে সে তাদেরকেও মারতে উদ্যত হয়। একপর্যায়ে তাকে আটক করতে সক্ষম হয় বাজারের লোকজন।
এ সময় মনসুর আলী মাদকাসক্ত ছিল। পরে মনসুর আলীকে থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়। মনসুর আলী জানান, তার সঙ্গে থাকা গ্যাস সিলিন্ডারটিও চুরি করা।

আটক মনসুর আলী ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার মো. শওকত আলীর ছেলে। চিরিরবন্দর থানার এএসআই সুশীল জানান, মনসুর আলীকে গতকাল কোর্টে সোপর্দ করা হয়েছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর