× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৮ মে ২০২২, বুধবার , ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ শওয়াল ১৪৪৩ হিঃ

সাদুল্লাপুর উপজেলা চেয়ারম্যানের ওপর স্বতন্ত্র প্রার্থীর হামলা সরকারি গাড়ি ভাঙচুর

বাংলারজমিন

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি
২৯ জানুয়ারি ২০২২, শনিবার

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় চলছে ইউপি নির্বাচনী প্রচার-প্রচারণা। এ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে গণসংযোগে অংশ নেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সাহারিয়া খান বিপ্লব। এ সময় চশমা প্রতীকের স্বতন্ত্র প্রার্থী এবং কর্মী-সমর্থকরা হামলা চালিয়ে উপজেলা চেয়ারম্যানের সরকারি পাজেরো গাড়ি ভাঙচুর করে। গতকাল বিকালে উপজেলার ধাপেরহাট ইউনিয়নের পীরেরহাট এলাকায় এ ঘটনা ঘটে। জানা যায়, ষষ্ঠ ধাপে ইউপি নির্বাচনে ধাপেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী শফিকুল কবির মিন্টু নির্বাচনী প্রচার-প্রচারণা চালিয়ে আসছে। তার পক্ষে গণসংযোগে অংশ নেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সাহারিয়া খান বিপ্লব। এ সময় ধাপেরহাটের পীরেরহাট নামক স্থানে পৌঁছালে প্রতিদ্বন্দ্বী চশমা প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী ও স্থানীয় বিএনপির নেতা শহিদুল ইসলাম সিপন ও তার কর্মী-সমর্থকরা সাহারিয়া খান বিপ্লবকে লক্ষ্য করে হামলা চালায়। উপর্যুপরি ইটপাটকেলে উপজেলা চেয়ারম্যানের সরকারি পাজেরো গাড়ি ভাঙচুর করে হামলাকারীরা।
এ বিষয়ে চশমা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী শহিদুল ইসলাম সিপনের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি। ঘটনার শিকার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সাহারিয়া খান বিপ্লব বলেন, পুলিশের উপস্থিতিতে চশমা প্রতীক চেয়ারম্যান প্রার্থী শহিদুল ইসলাম সিপন জামায়াত-শিবিরের লোকজন নিয়ে আমার গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করেছে। এ বিষয়ে ধাপেরহাট পুলিশ তদন্ত কেেন্দ্েরর ইনচার্জ সিরাজুল ইসলাম বলেন, ঘটনাটি লোকমুখে শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর