× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৩ মে ২০২২, সোমবার , ৯ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২১ শওয়াল ১৪৪৩ হিঃ

আইপিএল শুরু ২৭শে মার্চ, সব খেলা হবে এক শহরে!

খেলা

স্পোর্টস ডেস্ক
২৯ জানুয়ারি ২০২২, শনিবার

করোনার চোখ রাঙানির মধ্যেই আইপিএল মাঠে গড়ানোর তোড়জোড় শুরু হয়েছে। আগামী ২৭শে মার্চ থেকে শুরু হওয়ার কথা বিশ্বের সবচেয়ে জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লীগটি। এবারের আইপিএল সম্ভবত পুরোটাই হবে মুম্বই শহরে। আনুষ্ঠানিক ঘোষণা না এলেও বৃহস্পতিবার ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভায় মোটামুটি এমন সিদ্ধান্ত হয়েছে বলে খবর দেশটির গণমাধ্যমে। আইপিএল’র কেন্দ্র হিসেবে মুম্বইয়ের কথা ভাবার বড় কারণ, সেখানে কোভিডের সংক্রমণ অনেকটাই কমে গেছে। তাছাড়া মুম্বইয়ে খেলা হলে একসঙ্গে তিনটি স্টেডিয়াম পাওয়া যাবে। ওয়াংখেড়ে, ব্র্যাবোর্ন এবং ডিওয়াই পাতিল স্টেডিয়ামে ম্যাচগুলো আয়োজনের পরিকল্পনা করা হচ্ছে। তেমন হলে দলগুলোকে আর বিমানে যাতায়াত করতে হবে না।
প্রয়োজন পড়লে কিছু ম্যাচ পুনেতেও নেওয়া হতে পারে। গতবারও করোনার মধ্যেই আইপিএল মাঠে গড়িয়েছিল। চেন্নাই, মুম্বাই, আহমেদাবাদ ও দিল্লিতে ছিল ম্যাচ। কিন্তু কিছুদিন যাওয়ার পরই স্থগিত করতে হয় আসরটি। পরে দ্বিতীয়পর্ব হয় আরব আমিরাতে। ধারণা করা হয়, গতবার ভিন্ন ভিন্ন শহরে যাতায়াতের ফলেই করোনার আক্রমণে পড়তে হয়েছিল। এবার তাই এক শহরে খেলা চালানোর পরিকল্পনা আয়োজকদের। ২০শে ফেব্রুয়ারির মধ্যে এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর