× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৭ মে ২০২২, মঙ্গলবার , ৩ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ শওয়াল ১৪৪৩ হিঃ

বিপিএল /সিমন্স ঝড়ের পর তামিমের তাণ্ডব, ২ শতকের ম্যাচে ঢাকার জয়

খেলা

স্পোর্টস ডেস্ক
২৯ জানুয়ারি ২০২২, শনিবার

শুরু থেকে শেষ পর্যন্ত ব্যাটিং করলেন লেন্ডল সিমন্স। ওপেনার ব্যাটারের দুর্দান্ত সেঞ্চুরিতে সিলেট সানরাইজার্স পেলো ১৭৫ রানের বড় সংগ্রহ। পাহাড়সম লক্ষ্যে ঘাবড়ে যায়নি আগের ম্যাচে সিলেটের বিপক্ষে ১০০ রানে গুটিয়ে যাওয়া মিনিস্টার গ্রুপ ঢাকার ক্রিকেটাররা। ব্যাট হাতে তা-ব চালিয়ে সেঞ্চুরি হাঁকান তামিম ইকবাল। আর দুই শতকের ম্যাচে ৯ উইকেটের বড় জয় পায় ঢাকা।
আগে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭৫ রান সংগ্রহ করে সিলেট সানরাইজার্স। জবাবে ১৭ ওভারে লক্ষ্যে পৌঁছে যায় ঢাকা।
ওপেনিং জুটিতে দুর্দান্ত শুরু এনে দেন তামিম ইকবাল ও মোহাম্মদ শেহজাদ। দুজন মিলে গড়েন ১৭৩ রানের পার্টনারশিপ। শেহজাদ ৩৯ বলে ৫৩ রান নিয়ে সাজঘরে ফিরলে ভাঙে জুটিটি।
৬৪ বলের ঝড়ো ইনিংসে ১১১ রানে অপরাজিত ছিলেন তামিম।
দুর্দান্ত ইনিংসটিতে ১৭ চার ও ৪ ছক্কা হাঁকান তিনি।
সিলেটের আলাউদ্দিন বাবু একমাত্র উইকেটটি শিকার করেন। ২ ওভার বোলিং করে ২৪ রান দেন আল আমিন হোসেনের বদলি হিসেবে সুযোগ পাওয়া বাবু। ইনজুরির কারণে বিপিএল থেকে ছিটকে যান সিলেট সানরাইজার্সের পেসার আল আমিন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর