× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২০ মে ২০২২, শুক্রবার , ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ শওয়াল ১৪৪৩ হিঃ

কলকাতা কথকতা / দলে বিরোধ নেই প্রমাণ দিতে মমতা-অভিষেক বৈঠক

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(৩ মাস আগে) জানুয়ারি ২৯, ২০২২, শনিবার, ১০:৪০ পূর্বাহ্ন

বিগত কয়েকদিন ধরে তৃণমূল কংগ্রেসের ঘরোয়া বিবাদ মিডিয়া এবং লোকের মুখে মুখে মুখ্যমন্ত্রী ও দলের চেয়ারপারসন মমতা বন্দ্যোপাধ্যায় এর সঙ্গে দলের সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় এর দূরত্বের ঘটনা নিয়ে চর্চা মানুষের মুখে মুখে। এমন রটনাও আছে যে পিসি এবং ভাইপোকে কেন্দ্র করে দুটি পাওয়ার সেন্টার তৈরি হয়েছে।

এই সব ধারণার মুলে উৎপাটন করতেই যেন বৃহস্পতিবার ও শুক্রবার পরপর দুদিন সাক্ষাৎকার ঘটলো মমতা-অভিষেকের। অভিষেক যেহেতু সর্বভারতীয় সাধারণ সম্পাদক এবং সারা দেশে সংগঠন বাড়ানোর ব্যাপারে দায়িত্বপ্রাপ্ত তাই মমতা তার কাছে সারা দেশের খবর নিলেন। বিশেষ করে গোয়া ও ত্রিপুরায় তৃণমূল ঠিক কি অবস্থায় আছে তা জানতে চাইলেন। অভিষেক বন্দ্যোপাধ্যায় দলনেত্রীকে তৃণমূলের সর্বভারতীয় অবস্থানের কথা জানালেন।

এই বৈঠকের পর তৃণমূল কংগ্রেসের রাজ্য সভার সাংসদ সুখেন্দু শেখর রায় বলেন, চানাচুরের মত মশলাদার মুচমুচে খাবার তাৎক্ষণিক ভাবে খেতে ভালো কিন্তু স্বাস্থ্যর পক্ষে হানিকর। এই ধরণের মুচমুচে খবর পরিবেশন থেকে বিরত থাকা উচিত। একটি বহুল প্রচারিত সংবাদ পত্র গোষ্ঠী সম্প্রতি এই বিষয়ে লেখালেখি করছে।
তাদের কাছে তৃণমূল সরকারি ভাবে প্রতিবাদ পত্র পাঠিয়েছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর