× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৮ মে ২০২২, বুধবার , ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ শওয়াল ১৪৪৩ হিঃ

নৌকার প্রার্থী হেলালের পথসভা

বাংলারজমিন

গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধি
২৯ জানুয়ারি ২০২২, শনিবার

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, আওয়ামী লীগ জনগণের সেবক হয়ে কাজ করে যাচ্ছে। একটি উন্নত বাংলাদেশ গড়ে তুলতে বর্তমান সরকার নিরবচ্ছিন্ন সেবার মানসিকতা দিয়ে জনগণের দোরগোড়ায় রয়েছে। কোভিড-১৯ এ টালমাটাল বিশ্ব পরিস্থিতিতে বাংলাদেশ উন্নয়নের কক্ষপথে বীরদর্পে এগিয়ে চলছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষণ নেতৃত্বে বিশ্ব পরিমন্ডলে আধুনিক ও সমৃদ্ধ বাংলাদেশ নতুন করে পরিচিতি লাভ করেছে। উন্নয়ন অগ্রযাত্রাকে এগিয়ে নিতে নৌকায় ভোট দিন। গোয়াইনঘাটের ১০নং পশ্চিম আলীরগাঁওবাসির অসমাপ্ত উন্নয়ন বাস্তবায়নে সিলেট জেলা আওয়ামী লীগও পাশে থেকে কাজ করবে। আসন্ন ৩১শে জানুয়ারি ইউনিয়ন পরিষদ নির্বাচনে উন্নয়ন বুঝে নিতে নৌকায় ভোট দিন।

শুক্রবার রাতে গোয়াইনঘাটের ১০নং পশ্চিম আলীরগাঁও ইউনিয়নের কুওর বাজারে আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব গোলাম কিবরিয়া হেলালের নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসবকথা বলেন।

কুওর বাজার উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুলাল কান্ত দের পরিচালনায় ও বিশিষ্ট মুরব্বি নুর আহমদের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক কবির আহমদ, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আজমল আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট আব্বাস উদ্দিন, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বাবু সুবাস চন্দ্র পাল ছানা, ৭ নং নন্দিরগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল, ৯নং ডৌবাড়ি ইউনিয়ন পরিষদের এম নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ফারুক আহমদ যুগ্ম আহবায়ক আহমেদ মোস্তাকিন,সদস্য নজরুল ইসলাম প্রমুখ। উপস্থিতদের মধ্যে বক্তব্য রাখেন, মুরুব্বী মাওলানা আরব আলী, আরশ আলী কালা মিয়া, শিক্ষাবিদ নিত্যানন্দ দাস প্রমুখ।
আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব গোলাম কিবরিয়া হেলাল বলেন, আমি আপনাদের মহামূল্যবান ভোটে বিজয়ী হয়ে অবিভক্ত আলীরগাঁওয়ের বারবার চেয়ারম্যান ছিলাম। যতবার নির্বাচিত হয়েছি ততবারই আপনাদের সেবায় নিজেকে শতভাগ উজাড় করে সেবা দিতে চেষ্টা করেছি।

আমার এই পথ চলায় সব সময়ই আপনারা আমার পাশে ছিলেন। নবগঠিত ১০নং পশ্চিম আলীরগাঁও ইউনিয়নের ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ইউনিয়ন, ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্স, ইউনিয়ন ভূমি অফিসসহ অবকাঠামোগত সকল উন্নয়ন পরিক্রমা বাস্তবায়নে আসন্ন ৩১ জানুয়ারি নৌকা প্রতিকে দল-মত-নির্বিশেষে আমাকে ভোট দানের জন্য অনুরোধ করছি। আমার রাজনৈতিক পথচলায় আমি অতিতে কখনো প্রতিহিংসাপরায়ণ হয়ে কারো ক্ষতি করিনি, ইনশাল্লাহ আমি আপনাদের ভোটে আবারও জনপ্রতিনিধি নির্বাচিত হলে ভবিষ্যতেও উদার, অসহনশীলতার মানসিকতা নিয়ে আপনাদের সেবক হয়ে পাশে থাকব।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর