× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২২ মে ২০২২, রবিবার , ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২০ শওয়াল ১৪৪৩ হিঃ

রাজশাহীতে করোনা সংক্রমণ বৃদ্ধি /রাত ৮টার পর দোকানপাট বন্ধের নির্দেশ

অনলাইন

অনলাইন ডেস্ক
(৩ মাস আগে) জানুয়ারি ২৯, ২০২২, শনিবার, ৪:৩৬ অপরাহ্ন

রাজশাহীতে করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় রাত ৮টার পর দোকানপাট ও রেস্তোরাঁসহ সব ধরনের ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন। শনিবার রাজশাহীর জেলা প্রশাসক আব্দুল জলিল স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তিতে এ নির্দেশ দেয়া হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, ২৭শে জানুয়ারি থেকে করোনা নিয়ন্ত্রণ ও প্রতিরোধ কমিটির সিদ্ধান্ত মোতাবেক রাজশাহী জেলার বিপণিবিতান, শপিং মল, বিনোদনকেন্দ্র, রেস্তোরাঁসহ সব ধরনের ব্যবসাপ্রতিষ্ঠান রাত ৮টা পর বন্ধ থাকবে।

চলতি বছরের শুরু থেকেই রাজশাহী জেলায় করোনার সংক্রমণ ক্রমাগত বাড়ছে। শুক্রবার এই জেলায় সংক্রমণ হার ছিল মহামারি শুরুর পর থেকে সর্বোচ্চ ৭১ দশমিক ৩৯ শতাংশ।  ১৬ই জানুয়ারি থেকে এ জেলা রেড জোনে রয়েছে। এমন পরিস্থিতিতে করোনা নিয়ন্ত্রণে আনতে জনগণকে অপ্রয়োজনে বাড়ির বাইরে যেতে নিরুৎসাহিত করতে জেলা করোনা নিয়ন্ত্রণ ব্যবস্থাপনা কমিটি এই সিদ্ধান্ত নিয়েছে।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
পারভেজ
২৯ জানুয়ারি ২০২২, শনিবার, ৮:০৯

প্রমাণিত করোনা দমন পদ্ধতিঃ স্কুল কলেজ বন্ধ করা রাত ৮টা পর্যন্ত শপিংমল খোলা রাখা। আশা করি অন্ততঃ ঢাকা উত্তরের করিৎকর্মা মেয়র সাহেব বিষয়টি ভাববেন।

অন্যান্য খবর