× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ৩ জুলাই ২০২২, রবিবার , ১৯ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ৩ জিলহজ্জ ১৪৪৩ হিঃ

আগের ছন্দে ফিরতে চান রিনা খান

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৭ আগস্ট ২০১৮, সোমবার

ছোটবেলায় খুব ভালো সাইকেল চালাতেন। সেসময় সাইকেল চালিয়ে কুড়িয়েছিলেন প্রশংসা। এমনকি অলিম্পিকে যাওয়ার মতো প্রতিভা ছিল তার। তবে পৃষ্ঠপোষকতার অভাবে আর গড়ে ওঠেনি তার সেই উজ্জ্বল ক্যারিয়ার। এরপর চলচ্চিত্রে চলে আসা। সুভাষ দত্তের ‘সোহাগ মিলন’ চলচ্চিত্রের মাধ্যমে আশির দশকের শুরুতে ঢাকাই চলচ্চিত্রে আসেন তিনি। বলা হচ্ছে খল অভিনেত্রী রিনা খানের কথা। এ পর্যন্ত প্রায় ছয়শরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।
সবশেষ উত্তম আকাশের ‘ধূসর কুয়াশা’ চলচ্চিত্রে গত বছর কাজ করেন এ অভিনেত্রী। বর্তমান সময়ে কেন নিয়মিত নন জানতে চাইলে রিনা খান বলেন, ১৯৮২ সালেই সুভাষ দত্তের ‘সবুজ সাথী’ চলচ্চিত্রে সৎবোন হিসেবে খল চরিত্রে অভিনয় করার পর বেশ সাড়া পাই আমি। তবে আমার প্রথম অভিনীত চলচ্চিত্র ছিল ‘সোহাগ মিলন’। এরপর অনেক চলচ্চিত্রে কাজ করে গেছি আমি। আমরা শিল্পীরা সবসময়ই নিয়মিত কাজ করতে চাই। তবে আমি যেহেতু খল চরিত্রে বেশি অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছি তাই এমন চরিত্রেই বেশি ডাক আসে আমার। বর্তমানে সময়ের চলচ্চিত্র হচ্ছে হিরো-হিরোইননির্ভর। এই সময়ের চলচ্চিত্রে খল নায়িকাদের চরিত্র নেই বললেই চলে। এমন চরিত্রে প্রস্তাব পেলে অবশ্যই কাজ করব। আর ভালো চলচ্চিত্র এখন হচ্ছে। এমন চলচ্চিত্রে ডাক পেলে অবশ্যই ফিরতে চাই।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর