× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২১ মে ২০২২, শনিবার , ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৯ শওয়াল ১৪৪৩ হিঃ

প্রথমবারের মতো...

বিনোদন

প্রথমবারের মতো...
২১ নভেম্বর ২০১৮, বুধবার

মিথিলা এই সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী। বিগত ১০ বছর যাবৎ তিনি ‘ব্র্যাক ইন্টারন্যাশনাল’-এ বেশ সুনামের সঙ্গে চাকরিও করছেন। যে কারণে তাকে অনেক ব্যস্ত থাকতে হয়। আর তাই নাটক কিংবা বিজ্ঞাপনে হরহামেশা তাকে দেখা যায় না। তবে, মিথিলা চেষ্টা করেন ছুটির দিনে নাটক কিংবা বিজ্ঞাপনে কাজ করতে। ঠিক তেমনি একটি কাজ করলেন গত সপ্তাহে। নতুন একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করলেন। প্রথমবারের মতো তিনি গুণী বিজ্ঞাপন নির্মাতা সৈয়দ আপন আহসানের নির্দেশনায় আইএফআইসি ব্যাংকের নতুন সেবা ‘আমার অ্যাকাউন্ট’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন।
মিথিলা বলেন, এরইমধ্যে রাজধানীর কোক ফ্যাক্টরিতে বিজ্ঞাপনটির শুটিংয়ে অংশ নিয়েছি। শুটিংয়ের পুরোটা সময় আপন আহসানের স্ত্রী ত্রপা মজুমদার আপা আমার সঙ্গে ছিলেন। যে কারণে গল্পে গল্পে বেশ ভালো সময় কেটেছে। তাছাড়া আপন ভাই খুব মেধাবী একজন নির্মাতা। তার নির্দেশনায় কাজ করে আমার ভীষণ ভালো লেগেছে। পুরো ইউনিটের আন্তরিকতায় আমি মুগ্ধ। সত্যিকার অর্থেই বিজ্ঞাপনটি নিয়ে আমি খুব আশাবাদী। নির্মাতা সূত্রে জানা গেছে, ডিসেম্বরের প্রথম সপ্তাহেই বিজ্ঞাপনটি প্রচারে আসবে। এটির ক্রিয়েটিভ এজেন্সি হিসেবে কাজ করেছে ‘এক্সপ্রেসন’। এদিকে, এরইমধ্যে মিথিলা দুটি শর্টফিল্মে অভিনয় করেছেন। একটি ইফতেখার আহমেদ ফাহমির ‘একটি সবুজ ব্যাগ’ ও অন্যটি আর বি প্রীতমের ‘ওয়েলকাম টু ফ্যামিলি’। প্রসঙ্গত, জয়া আহসানের ‘দেবী’ সিনেমাটি দেখার পর মিথিলার সিনেমায় অভিনয় করার আগ্রহ জন্মেছে। তিনি বলেন, চলচ্চিত্রে কাজ করার জন্য এখন আমি পুরোপুরি প্রস্তুত। যদি ভালো গল্প, গুণী পরিচালক এবং সংশ্লিষ্ট সব কিছু ব্যাটে বলে মিলে যায় তাহলে হয়তো শিগগিরই চলচ্চিত্রে অভিনয় করবো।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর