× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৪ জানুয়ারি ২০২২, সোমবার , ১০ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২০ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

কক্সবাজারে শাকিব খান

বিনোদন

স্টাফ রিপোর্টার
৫ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার

ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খান বর্তমানে কক্সবাজার অবস্থান করছেন। শামিম আহমেদ রনীর ‘শাহেনশাহ’ এবং শাহীন সুমনের ‘একটু প্রেম দরকার’ নামে দুটি ছবির কাজ শেষ করতে সেখানে শুটিং করছেন তিনি। শাকিব বলেন, দুটি ছবির কাজই শেষ পর্যায়ে রয়েছে। এরমধ্যে ‘শাহেনশাহ’ ছবির জন্য দু’দিন সময় দিলে ছবির শুটিং শেষ হবে। গত তিনদিন এফডিসিতে ভারতের বাবা যাদবের কোরিওগ্রাফিতে দারুণ একটি গানে আমি ও নুসরাত ফারিয়া অংশ নিলাম। এফডিসির সেটে শুটিং হলেও দারুণ হয়েছে গানটি। ‘শাহেনশাহ’ ছবির পাশাপাশি শাহীন সুমনের ‘একটু প্রেম দরকার’ ছবির গান ও কিছু দৃশ্যের শুটিংয়ের কারণেই মূলত কক্সবাজার আসা। আশা করছি, দুটি ছবিই দর্শক পছন্দ করবেন।
এ দুটি ছবির কাজ শেষ করে কদিন পরই কক্সবাজার থেকে ঢাকায় ফিরবেন শাকিব খান। আর ফিরেই তিনি মালেক আফসারীর নতুন ছবির কাজ শেষ করবেন। এসকে ফিল্মসের ব্যানারে এ ছবিটি প্রযোজনা করছেন শাকিব খান ও ইকবাল হোসেন জয়। এ ছবিতে শাকিবের বিপরীতে শবনম বুবলী অভিনয় করবেন। আর সব ঠিক থাকলে আসছে ২২শে মার্চ শাকিব খানের ‘শাহেনশাহ’ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এ ছবিটির মাধ্যমে এ বছরের প্রথম ছবি নিয়ে প্রেক্ষাগৃহে হাজির হতে যাচ্ছেন শাকিব খান।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর