× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ ফেব্রুয়ারি ২০২১, শনিবার

আসছেন ভিন্ন এক স্পর্শিয়া

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৮ এপ্রিল ২০১৯, বৃহস্পতিবার

এবার বড় পর্দায় নতুন ছবি নিয়ে হাজির হতে যাচ্ছেন তিনি। নতুন এ ছবিতে অন্য এক অভিনেত্রীকে দর্শকরা দেখতে পাবেন। বলা হচ্ছে মডেল ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়ার কথা। তার অভিনীত এবং অনন্য মামুন পরিচালিত ‘আবার বসন্ত’ ছবিটি মঙ্গলবার সেন্সরে বিনাকর্তনে ছাড়পত্র পেয়েছে। এ ছবিতে দর্শকপ্রিয় অভিনেতা তারিক আনাম খানের বিপরীতে অভিনয় করেছেন তিনি। এদিকে স্পর্শিয়া অভিনীত আরো কয়েকটি ছবি সামনে মুক্তি পাবে। তাই নতুন এসব ছবি মুক্তির আগে নতুন ছবি হাতে নিচ্ছেন না তিনি। স্পর্শিয়া বলেন, ‘আবার বসন্ত’ ছবিটি আসছে ঈদে মুক্তি পাবে বলে জেনেছি।
এ ছবিতে আমাকে দর্শকরা ভিন্ন একটি চরিত্রে দেখতে পাবেন। অসমবয়সী প্রেমের গল্প বলা হলেও এটি আসলে জীবনবোধ, মানবিকতা, পরিবার ও একাকিত্বের গল্প। ছবিটি প্রযোজনা করেছে ট্যাম মাল্টিমিডিয়া। অন্যদিকে আমার অভিনীত ছবি ‘ইতি, তোমারই ঢাকা’ এরইমধ্যে বাইরের উৎসবে মুক্তি পাওয়ার পর বেশ প্রশংসিত হয়েছে। আর সামনে ‘বন্ধন’, ‘কাঠবিড়ালী’, ‘মানুষের বাগান’ নামের ছবিগুলোও মুক্তি পাবে। অপেক্ষায় রয়েছি। তিনি আরো বলেন, নতুন ছবি নিয়ে কথা চলছে। এরইমধ্যে চূড়ান্ত হবে বলে আশা করছি। সত্যি বলতে আমার অভিনয় করার সুযোগ আছে, ভালো গল্প আছে এবং আমিও ভালো কিছু দিতে পারব এমন ছবিতে অভিনয় করতে চাই। এদিকে গতকাল সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন স্পর্শিয়া। চিকিৎসক তাকে সাত দিনের বিশ্রামে থাকতে বলেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর