× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ নভেম্বর ২০২০, বুধবার

আগাম কিছু বলতে নারাজ

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১০ মে ২০১৯, শুক্রবার, ৮:৪২

আসছে ঈদে মুক্তি পেতে যাচ্ছে শবনম বুবলী অভিনীত নতুন ছবি ‘পাসওয়ার্ড’। মালেক আফসারী পরিচালিত এ ছবিতে ঢালিউড কিংখ্যাত নায়ক শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন তিনি। দর্শকের চাহিদায় আবারো নতুন ছবি নিয়ে হাজির হচ্ছেন এ দু’জন। এরইমধ্যে শুটিং শেষ করেছে ‘পাসওয়ার্ড’ ছবির টিম। শাকিব খানের ‘এসকে ফিল্মস’-এর প্রযোজনায় নতুন এ ছবিতে মিশা সওদাগর, ডন, ইমনসহ অনেক তারকা অভিনয় করেছেন। মুক্তি পেতে যাওয়া নতুন এ ছবি প্রসঙ্গে বুবলী বলেন, ভেবে ভালো লাগছে যে, আসছে ঈদে আমার অভিনীত একটি ছবি মুক্তি পেতে যাচ্ছে। এটি আমার ক্যারিয়ারের আট নম্বর ছবি। এ ছবির কলাকুশলীসহ টিমের প্রতিটি মানুষ চেষ্টা করেছেন ভালো একটি কাজ দর্শকদের উপহার দিতে।
আমিও তার ব্যতিক্রম না। প্রতিটি ছবিই আমাদের পছন্দের কাজ হিসেবে বিবেচিত হয়। ‘পাসওয়ার্ড’ ছবি নিয়ে আগাম কিছু বলতে চাই না। দর্শকদের সিনেমা হলে গিয়ে এ ছবিটি  দেখতে অনুরোধ করব। আমার বিশ্বাস, তারা মুগ্ধতা নিয়েই সিনেমা হল থেকে ছবিটি দেখে বের হবেন। প্রসঙ্গত, বুবলী এরইমধ্যে তিব্বত-এর একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন। এটি টিভিতে প্রচারের পর আরো বেশকিছু বিজ্ঞাপনের প্রস্তাব পেলেও সেগুলোতে এখনো কাজ করেননি তিনি। তার অভিনীত এ পর্যন্ত মুক্তিপ্রাপ্ত ছবিগুলো হচ্ছে-‘বসগিরি’, ‘শুটার’, ‘অহংকার’, ‘রংবাজ’, ‘সুপার হিরো’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ ও ‘ক্যাপ্টেন খান’।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর