× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২ ডিসেম্বর ২০২০, বুধবার

প্রথম দর্শনে শাকিব খানের ‘পাসওয়ার্ড’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১২ মে ২০১৯, রবিবার, ১১:৪৩

দুদিন আগেই বলা হয়েছিল ঢালিউড কিং শাকিব খান অভিনীত ও প্রযোজিত নতুন ছবি ‘পাসওয়ার্ড’ এর প্রথম দর্শন শিগগিরই প্রকাশ করা হবে। শুটিংয়ের আগে থেকে শাকিব খানের ভেতরে এ নিয়ে ছিল নানান উত্তেজনা। আর চলচ্চিত্র নির্মাতা মালেক আফসারীও ছবিটি নিয়ে আশাবাদ ব্যক্ত করে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত প্রচারণা করছেন। সবমিলে শাকিব ভক্তদের অপেক্ষা ছিল এ ছবিতে ঢালিউড কিংয়ের প্রথম দর্শনটি কেমন হবে? তাঁদের জন্য ‘পাসওয়ার্ড’ ছবির প্রথম দর্শন গতকাল সন্ধ্যায় প্রকাশ করলেন এই নায়ক। শনিবার সন্ধ্যা সাড়ে সাতটায় ফেসবুকে শাকিব খানের অফিশিয়াল পেজ থেকে প্রকাশিত হয় ‘পাসওয়ার্ড’ ছবির প্রথম লুক। তাতে এক পোস্টারে দেখা যায় তিন শাকিবকে। ডিজিটাল আর্টে করা এ পোস্টারটিতে শাকিবের হাতে দেখা গেছে একটি পেনড্রাইভ। ছবির পরিচালক মালেক আফসারি জানান, ঈদে মুক্তি পাচ্ছে ‘পাসওয়ার্ড’ ছবিটি।
তার আগে ছবির প্রি-লুক প্রকাশ করলেন।

এ ধরনের পোস্টার ঢাকার চলচ্চিত্রে নতুন বলেও জানান তিনি। কিছুদিন পর ছবির চূড়ান্ত পোস্টারের পাশাপাশি টিজার, ট্রেলার ও গান প্রকাশিত হবে। আগামীকাল এ ছবির গানের শুটিংয়ে দেশের বাইরে যাবার কথা রয়েছে ‘পাসওয়ার্ড’ ছবির টিমের। গানগুলোর নৃত্যপরিচালক হিসেবে আছেন ভারতের বব ও পবন। এরইমধ্যে তারা ঢাকায় এসেছেন। ‘পাসওয়ার্ড’ ছবিতে শাকিব খানের নায়িকা হিসেবে দর্শকরা শবনম বুবলীকে দেখতে পাবেন। আরো আছেন ইমন, মিশা সওদাগর, অমিত হাসান, ডনসহ অনেকে। শাকিব খানের ‘এসকে ফিল্মস’ থেকে পাঁচ বছর আসছে নতুন ছবি ‘পাসওয়ার্ড’। এ ছবির সহ-প্রযোজক হিসেবে আছেন এমডি ইকবাল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর