× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৫ অক্টোবর ২০২১, সোমবার , ১০ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

জমকালো আয়োজনে শাকিবের ‘আগুন’ ছবির মহরত

বিনোদন

স্টাফ রিপোর্টার
৩১ জুলাই ২০১৯, বুধবার

সোমবার সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জমকালো আয়োজনে হয়ে গেল ঢালিউড কিংখ্যাত নায়ক শাকিব খানের নতুন ছবি ‘আগুন’-এর মহরত। এ ছবিটি পরিচালনা করবেন বদিউল আলম খোকন। অনুষ্ঠানে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান, পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির নব্য সভাপতি খোরশেদ আলম খসরু, প্রযোজক আরমান, ইকবালসহ অনেকেই উপস্থিত ছিলেন। প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের বলেন, এফডিসিকে নতুন মডেলে ঢেলে সাজাতে হবে। এটার অবস্থা এখন পুরাতন ভুতুড়ে বাড়ির মতো। আমি আমাদের  নেত্রীর সঙ্গে আলোচনা করেছি, আজকের এই চলচ্চিত্রের দুর্দিন সামনে থাকবে না। অনুষ্ঠানে শাকিব খান বলেন, আমি কাদের ভাইয়ের (মন্ত্রী ওবায়দুল কাদের) ভক্ত। তার কথার ভক্ত।
তিনি অনেক চমৎকার করে কথা বলেন। প্রসঙ্গক্রমে চলে আসা নিজের অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘পাসওয়ার্ড’ নিয়ে শাকিব খান বলেন, গত ঈদে আমার ‘পাসওয়ার্ড’ সিনেমাটি ব্যবসায়িকভাবে কেমন নাড়া দিয়েছে তা আমরা সবাই জানি। ছবিটি এতটাই ভালো করেছে যে, এখন সবাই বলছে, চলো চলচ্চিত্র বানাই। ‘আগুন’ সিনেমায় প্রথমবারের মতো শাকিবের সঙ্গে জুটি বেঁধে পর্দায় আসছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর প্রথম আসরের রানারআপ জাহারা মিতু। মহরত অনুষ্ঠানে তিনি সবাইকে ধন্যবাদ জানিয়ে দোয়া চান। শাকিব খান ও জাহারা মিতু ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করবেন মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, সুব্রত প্রমুখ। খুব শিগগিরই এ ছবির কাজ শুরু হবে। ‘আগুন’ সিনেমার গল্প লিখছেন কমল সরকার। প্রযোজনায় আছে দেশ বাংলা মাল্টিমিডিয়া।


অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর