× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ অক্টোবর ২০২০, বুধবার

শাহরাস্তিতে ডেঙ্গু আক্রান্ত কিশোরের মৃত্যু

দেশ বিদেশ

শাহরাস্তি (চাঁদপুর) প্রতিনিধি | ১৬ আগস্ট ২০১৯, শুক্রবার, ৯:০৩

শাহরাস্তিতে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে এক কিশোরের মৃত্যু হয়েছে। ওই কিশোরকে ঢাকা নেওয়ার পথে দাউদকান্দির গোমতী সেতু অতিক্রম শেষে তার মৃত্যু হয়।
 নিহত কিশোরের  পরিবার সূত্র জানায়, সে উপজেলার টামটা দক্ষিণ ইউপির  টামটা পশ্চিম পাড়া নোয়া বাড়ির মো. জাকির হোসেনের পুত্র আবু বকর সিহাব (১৪)। শিশুটি ঈদের কয়েক দিন আগে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়। পরে তার স্বজনরা তাকে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। চিকিৎসক শিশুটির শারীরিক অবস্থা অবনতি দেখে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরণ করেন। সেখানেও তার অবস্থা দ্রুত অবনতি ঘটলে কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা মেডিকেল ঢামেক প্রেরণ করে। বুধবার বিকেলে কুমিল্লা জেলার দাউদকান্দি এলাকার গোমতী সেতু পার হওয়ার পর বিকাল ৪টায় তার মৃত্যু হয়। পরে স্বজনরা আর নিজ বাড়িতে মরদেহ নিয়ে এলে সমগ্র এলাকা শোকের ছায়া নেমে আসে।
ওই রাতে বাদ এশা তাদের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।  প্রসঙ্গত, সিহাব হাফিজিয়া মাদ্রাসায় পড়তো। সেখানে সে ১৬ পারা কোরআন মুখস্ত করে।



অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর