× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ অক্টোবর ২০২০, বুধবার

সৌমিত্র এখন অনেকটাই সুস্থ

বিনোদন

কলকাতা প্রতিনিধি | ২৩ আগস্ট ২০১৯, শুক্রবার, ৮:৪০

কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় এখন অনেকটাই সুস্থ। গত এক সপ্তাহ হাসপাতালে কাটানোর পর বুধবার বাড়ি ফিরে এসেছেন তিনি। পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, সৌমিত্র চট্টোপাধ্যায়কে নিউমোনিয়া ও শ্বাসকষ্টজনিত অসুবিধার কারণে গত সপ্তাহেই বাইপাসের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। একসময় আইসিইউতেও ছিলেন অভিনেতা। পরে তাকে নেয়া হয় জেনারেল কেবিনে। খাবারও খেতে দেয়া হয়। বর্ষীয়ান এই অভিনেতার অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই চিন্তিত হয়ে পড়েছিলেন শিল্পীমহল। হাসপাতালে তাকে দেখতে গিয়েছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়সহ অনেকেই।
ফোন করে খবর নিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। বেশ কিছুদিন ধরেই তিনি অসুস্থ। সংক্রমণ ছড়িয়েছিল ফুসফুসে। ৮৪ বছরের এই বর্ষীয়ান অভিনেতা বার্ধক্যজনিত নানা রোগেও কাবু। চিকিৎসকদের পরামর্শ মতো আপাতত বাড়িতেই বিশ্রাম নেবেন তিনি। তবে অসুস্থতার মাঝেই কিছুদিন আগে পর্যন্ত তিনি অভিনয় করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর