× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ নভেম্বর ২০২০, বুধবার

বাংলালিংক চালু করলো স্বাস্থ্যসেবার ডিজিটাল প্ল্যাটফরম ‘ডাক্তারভাই’

তথ্য প্রযুক্তি

স্টাফ রিপোর্টার | ২৪ আগস্ট ২০১৯, শনিবার, ৮:২৭

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক গ্রাহকদের স্বাস্থ্যবিষয়ক বিভিন্ন সুবিধা প্রদানের লক্ষ্যে চালু করেছে স্বাস্থ্যসেবার বিশেষ ডিজিটাল প্ল্যাটফরম ‘ডাক্তারভাই’। স্বাস্থ্য ও চিকিৎসা সংক্রান্ত প্রয়োজনীয় তথ্যের পাশাপাশি এই প্ল্যাটফরমের মাধ্যমে চিকিৎসা বিষয়ক বিভিন্ন সেবা পাবেন গ্রাহকরা। বাংলালিংকের সেবা ও প্রযুক্তি সহযোগী প্রতিষ্ঠান হেলথকেয়ার ইনফরমেশন সিস্টেম লিমিটেড (এইচআই এসএল)-এর সহযোগিতায় চালু করা হয়েছে প্ল্যাটফরমটি। ২২শে আগস্ট বাংলালিংকের প্রধান কার্যালয় টাইগার্স ডেনে আয়োজিত এক অনুষ্ঠানে ‘ডাক্তারভাই’ চালুর আনুষ্ঠানিক ঘোষণা দেন বাংলালিংকের সিইও এরিক অস। গুগল প্লেস্টোর থেকে ‘ডাক্তারভাই’ ইন্সটলের পর সাবস্ক্রাইব করে স্বাস্থ্য সংক্রান্ত বিভিন্ন সুবিধাগুলো পাওয়া যাবে। যেকোনো বাংলালিংক নম্বর থেকে ইউএসএসডি কোড *১৬৬৪৩# ডায়াল করেও  সুবিধাগুলো পেতে পারেন গ্রাহকরা। দৈনিক, মাসিক ও বাৎসরিক প্যাকের মাধ্যমে ‘ডাক্তারভাই’ ব্যবহার করা যাবে। প্যাকগুলোর মূল্য যথাক্রমে ২ দশমিক ৫৫ টাকা, ৬৩ দশমিক ৭৫ টাকা ও ৭৩৩ দশমিক ১৩ টাকা (ভ্যাট ও করসহ)।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বাংলালিংকের চিফ টেকনোলজি অফিসার ও অ্যাক্টিং চিফ কমার্শিয়াল অফিসার পিয়েরে বউট্রস ওবায়েদ, হেলথকেয়ার ইনফরমেশন সিস্টেম লিমিটেড-এর সহ-প্রতিষ্ঠান ও ম্যানেজিং ডাইরেক্টর রায়হান শামসী, চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা প্রফেসর এম হারুনুর রশিদ, বাংলালিংকের ডিজিটাল বিজনেস ডিরেক্টর গৌরব কাক্কর প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর