× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩ ডিসেম্বর ২০২০, বৃহস্পতিবার

কুষ্টিয়ায় সাব-রেজিস্ট্রার ও অফিস সহকারী গ্রেপ্তার

বাংলারজমিন

কুষ্টিয়া প্রতিনিধি | ৮ নভেম্বর ২০১৯, শুক্রবার, ৮:৫১

কুষ্টিয়ায় ঘুষ গ্রহণকালে সদর সাব রেজিস্ট্রার সুব্রত কুমার সিংহ এবং অফিস সহকারী রফিকুল ইসলাম মুকুলকে গ্রেপ্তার করেছে দুদক। বৃহস্পতিবার দুপুর ১টায় শুরু হয়ে ঘণ্টাব্যাপী চলা দুদকের এই অভিযানে আটকদের তল্লাশি চালিয়ে ঘুষের ১ লাখ ৪ হাজার ৪শ’ টাকা উদ্ধার করেছে দুদকের অভিযানিক দল। এ সময় সেখানে ছিলেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট পার্থ প্রতীম শীল, কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিনসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। দুদকের উপ-পরিচালক মো. যাকারিয়ার নেতৃত্বে এই অভিযান পরিচালনা শেষে সংবাদমাধ্যমে বলেন, বৃহস্পতিবার সকালে আমাদের কাছে সংবাদ আসে যে সদর সাব রেজিস্ট্রি অফিসে বিভিন্ন গ্রাহকদের কাছ থেকে অবৈধভাবে অতিরিক্ত টাকা নেয়া হচ্ছে।
 বিষয়টি দুদক সদর দপ্তরকে অবহিত পূর্বক অভিযানের অনুমতি সাপেক্ষে এখানে অভিযানকালে সাব রেজিস্ট্রার সুব্রত কুমার সিংহ ও অফিস সহকারী রফিকুল ইসলাম মুকুলকে ঘুষ হিসেবে গৃহীত টাকাসহ হাতেনাতে আটক করতে সক্ষম হয়েছি। পরবর্তী আইনানুগ প্রক্রিয়ায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক আদালতে সৌপর্দ করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর