× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার

ছোট পর্দায় আজ

বিনোদন

| ৯ নভেম্বর ২০১৯, শনিবার, ৭:২৯

চ্যানেল আইতে ‘প্রিয় দিন প্রিয় রাত’
চ্যানেল আইতে আজ রাত ৮ টায় প্রচার হবে খ্যাতিমান নির্মাতা ও অভিনেতা সালাহউদ্দিন লাভলুর পরিচালনায় ধারাবাহিক নাটক ‘প্রিয় দিন প্রিয় রাত’। রচনায় কাজী শাহিদুল ইসলাম। এতে অভিনয় করেছেন ওয়াহিদা মল্লিক জলি, শাহরিয়ার সাহেদ, মিতিল ফররূখ, ফখরুল বাশার মাসুম, মিলি বাশার, নিলয় আলমগীর, শাহানাজ সুমি, জেবা অনিকা, সাব্বীর অর্ণব, সিনথিয়া ইয়াসমিন, স্পনিল তাজরীয়ান ইচ্ছা, সায়মা স্মৃতি প্রমুখ।
এনটিভিতে ‘সোনার খাঁচা’
এনটিভিতে আজ রাত ৮.২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘সোনার খাঁচা’। নাটকটি প্রতি সপ্তাহের বৃহস্পতিবার, শুক্রবার ও শনিবার হচ্ছে। বৃন্দাবন দাসের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সাগর জাহান। অভিনয় করেছেন- চঞ্চল চৌধুরী, তানজিকা আমিন, নাবিলা ইসলাম, আল মনসুর, ফজলুর রহমান বাবু, আ খ ম হাসান, শাহানাজ খুশি, শানু, আরফান আহমেদ, সজিব, হারুন, রাজা প্রমুখ। তৃণমূলের সবচেয়ে প্রাচীন সেবাদানকারী প্রতিষ্ঠানের নাম ইউনিয়ন পরিষদ।
মানুষ যে কোন প্রয়োজনে তাদের আশ্রয়স্থল ভাবে এই পরিষদকে। প্রতিবার নির্বাচন আসে-মানুষ স্বপ্ন দেখে তাদের ভাগ্যের পরিবর্তন হবে। অনেক স্বপ্ন নিয়ে জনসাধারন পরিষদেও নেতা নির্বাচিত করে। কিন্তু পরিষদের চেয়ারে বসে সবাই যেন বদলে যায়। অধরাই থেকে যায় মানুষের স্বপ্ন। তাই অনেকে পরিষদের ঐ ভবনটিকে সোনার খাঁচা বলে সম্বোধন করে। তাদের সব স্বপ্ন যেন সোনার খাঁচায় বন্দি-কেউ সে খাঁচা ভাঙতে পারে না। এই নাটকের কাহিনী গড়ে ওঠবে উত্তরবঙ্গের প্রত্যন্ত অঞ্চলের একটি ইউনিয়ন পরিষদকে ঘিরে।
বৈশাখী টিভিতে ‘কমেডি ৪২০’
বৈশাখী টিভিতে আজ রাত ৮টা ৪০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘কমেডি ৪২০’। অভিনয় করেছেন আমিরুল হক চৌধুরী, মীর সাব্বির, অহনা, আলভী, মুনিরা মিঠু, সিদ্দিক,  হোমায়রা হিমু, তারিক স্বপন, মম মোরশেদ, ফারুক আহমেদ, কচি খন্দকার প্রমুখ। নাটকটি পরিচালনা করেছেন ফরিদুল  হাসান।
দীপ্ত টিভিতে ‘সুলতান  সুলেমান’
দীপ্ত টিভিতে আজ রাত ৭টা ৩০ মিনিটে প্রচার হবে জনপ্রিয় তুর্কি ধারাবাহিক ‘সুলেমান’। প্রায় সাতশ’ বছর ধরে তুরস্ক্কের অটোম্যান সাম্রাজ্যের রাজত্ব ছিল পৃথিবী জুড়ে। এই সাম্রাজ্যের স্বর্ণযুগ ছিল সুলতান সুলেমানের নেতৃত্বে ষোড়শ থেকে সপ্তাদশ শতাব্দী। ক্ষমতার টানাপোড়নে অটোম্যান সাম্রাজ্যের ষড়যন্ত্রে, গুপ্তহত্যা, ভাই হত্যা, সন্তান হত্যা এবং দাসপ্রথার অন্তরালে কাহিনী নিয়ে র্নিমিত এই মেগা-সিরিয়াল। এখানে জীবন্ত হয়ে উঠেছে সুলতানকে প্রেমের জালে আবদ্ধ করে, এক সাধারণ দাসীর সম্রাজ্ঞী হয়ে উঠার কাহিনী। যার প্রতিদ্বন্দী ছিল সুলেমানের প্রথম প্রেম মাহিদেভ্রান সুলতান, সুলেমানের মা আয়েশা হাফসা সুলতানা, সুলতানের বাল্যবন্ধু এবং পরবর্তীতে সম্রাজ্যের প্রধান উজির ইব্রাহিম পাশা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর