× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২ মার্চ ২০২১, মঙ্গলবার

শ্রেণিকক্ষে শিক্ষিকার নাগিন ড্যান্স, অতঃপর...(ভিডিও)

রকমারি

অনলাইন ডেস্ক
২৯ নভেম্বর ২০১৯, শুক্রবার
সর্বশেষ আপডেট: ৬:০০ পূর্বাহ্ন

শ্রেণিকক্ষের ভেতর নাগিন ড্যান্স করেই বিপাকে পড়লেন রাজস্থানের এক শিক্ষিকার। শুধু তাই নয়, সেই ভিডিও ভাইরাল হয়েছে সর্বত্র। রাজ্যের শিক্ষা অধিদপ্তর পর্যন্ত বিষয়টা গড়িয়েছে। শাস্তিও পেতে হয়েছে ওই শিক্ষিকাকে।  
শিক্ষক, শিক্ষিকাদের একটি প্রশিক্ষণ শিবির চলছিল রাজস্থানের জালোর জেলার সেইলা এলাকায়। সেখানেই ক্লাসের মধ্যেই এই নাগিন ড্যান্স হয় বলে অভিযোগ। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেটি।
ভিডিওতে দেখা যাচ্ছে, এক শিক্ষিকা মেঝেতে হাঁটু গেড়ে বসে রয়েছেন। আর মাথার উপর সাপের ফণার মতো করে দু’টি হাত তুলে রেখেছেন।
তার সামনে এক শিক্ষক রুমালকে সাপুড়েদের বিনের মতো করে বাজানোর ভঙ্গি করছেন। আর সেই তালে তালে নাগিন ড্যান্স করছেন ওই শিক্ষিকা। তাদের সঙ্গে যোগ দিতে দেখা যাচ্ছে আরও এক শিক্ষককেও । আশেপাশে সবাই সেই দৃশ্য উপভোগও করছেন।
যেদিন এই নাগিন ড্যান্স হয়, সেই সময় ওই প্রশিক্ষণরত শিক্ষকদের কেউ সেটি মোবাইলে রেকর্ড করে রাখেন। পরে সেটি প্রকাশ পেয়ে যায়। এরপরেই নাগিন ড্যান্সের জন্য একজনকে বরখাস্ত করা হয়। এই বিষয়ে নোটিশ ধরানো হয়েছে আরও দুই শিক্ষককে। যদিও এখনও পর্যন্ত অভিযুক্ত শিক্ষকদের পরিচয় জানা যায়নি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর