× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২১ মে ২০২২, শনিবার , ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৯ শওয়াল ১৪৪৩ হিঃ

সাফির ‘সিক্রেট এজেন্ট’-এ বাপ্পী ও উষ্ণ

বিনোদন

স্টাফ রিপোর্টার
৮ ডিসেম্বর ২০১৯, রবিবার

জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সাফি উদ্দিন সাফি পরিচালিত প্রথম সিনেমা মুক্তি পায় ২০০৩ সালে। মান্না-পূর্ণিমা অভিনীত সেই ছবির নাম ‘গাদ্দারী’। এরপর  ‘তোমার জন্য মরতে পারি’, ‘ও সাথী রে’, ‘মেশিনম্যান’, ‘ঢাকার কিং’, ‘হানিমুন’, ‘ভালোবাসা এক্সপ্রেস’, ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’, ‘ব্ল্যাকমানি’সহ এ পর্যন্ত মোট ২৪টি ছবি তিনি দর্শকদের উপহার দিয়েছেন। সবশেষ ২০১৭ সালে সাফি উদ্দিন সাফির পরিচালনায় ও চিত্রনায়ক বাপ্পী চৌধুরী অভিনীত ‘মিসড কল’ ছবিটি মুক্তি পায়। অনেকদিন পর নতুন সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন এ পরিচালক। ছবির নাম ‘সিক্রেট এজেন্ট’।

সাফি উদ্দিন সাফি নতুন সিনেমা বিষয়ে বলেন, আমার ২৫তম সিনেমাতে বাপ্পী নায়ক হিসেবে কাজ করতে যাচ্ছে। বাপ্পীর জন্মদিনে সারপ্রাইজ দিয়েছি এ সিনেমার ঘোষণা দিয়ে।
ছবিতে নায়িকা হিসেবে থাকছে নবাগত মুখ উষ্ণ হক। আমার ২৫তম সিনেমাটি নায়করাজ রাজ্জাককে উৎসর্গ করে নির্মাণের সিদ্ধান্ত নিয়েছি। উল্লাস কথাচিত্রের ব্যানারে এ সিনেমার কাজ চলতি মাসেই শুরু হবে। এদিকে বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা ১ মিনিট থেকেই জন্মদিনের উৎসবে মেতে ওঠেন চিত্রনায়ক বাপ্পী। তার জন্মদিনে চমক হিসেবে ছিল ‘সিক্রেট এজেন্ট’ ছবিটি। বাপ্পী বলেন, এটা আমার জন্য বিশেষ চমক ছিল। শুক্রবার বনানীর একটি রেস্তরাঁয় ছবির মহরত হয়েছে। পরিচালক সাফি উদ্দিন সাফি ভাই ফোন দিয়ে আসতে বলেন আমাকে। অনুষ্ঠানে যোগ দিয়ে দেখি জন্মদিনে আমার নতুন ছবির সারপ্রাইজ মহরত। আশা করি, নতুন সিনেমাটি দর্শকরা পছন্দ করবেন। উষ্ণ বলেন, নতুন এ কাজটি নিয়ে আমি বেশ আশাবাদী।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর