× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২০ আগস্ট ২০২২, শনিবার , ৫ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ, ২২ মহরম ১৪৪৪ হিঃ

‘বীর’-এর ফার্স্টলুকে অন্য এক শাকিব খান

বিনোদন

স্টাফ রিপোর্টার
১২ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার

ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান আগেই বলেছেন চমক থাকবে ‘বীর’ সিনেমায়। তার কথা মিলে গেলো এবার। ফার্স্টলুকে ভিন্ন এক শাকিব খানকে দেখা গেলো। আজ সকালে শাকিব খানের ফেসবুক অফিসিয়াল পেইজে প্রকাশ করা হয়েছে এ সিনেমার ফার্স্ট লুক। সেখানে মুখ ভর্তি দাঁড়ি গোফসহ অ্যাকশন লুকে দেখা যাচ্ছে তাকে। শাকিব খান তার এই লুক বা সিনেমায় কি চরিত্রে তাকে দেখা যাবে সে বিষয়ে গোপনীয়তা অবলম্বন করে শুটিং করছেন। আজ এফডিসিতে এ সিনেমার শুটিং চলছে। শাকিব খান এ সিনেমার শুটিংয়ে যাবার আগে শুধু বলেন, ‘বীর’ গুনী নির্মাতা কাজী হায়াতের ৫০তম সিনেমা।
দেশপ্রেমের ছবি এটি। বাকিটা বড়পর্দায় দেখলে দর্শকরা বুঝতে পারবেন। ৫০ শতাংশের বেশি শুটিং হলেও অফিসিয়ালি কোনো স্থিরচিত্র কিংবা লুক প্রকাশ এর আগে করা হয়নি। তাই ফার্স্ট লুক প্রকাশের পর শাকিব ভক্তসহ ফিল্ম ইন্ডাস্ট্রির অনেকে এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করছেন। দর্শকের, সিনেমা হল মালিকদেরও শাকিব খান অভিনীত নতুন এ সিনেমাটি নিয়ে আগ্রহ বেড়েছে। কাজী হায়াত পরিচালিত ‘বীর’ সিনেমাটি আসছে রোজার ঈদে মুক্তি পাবে বলে জানা যায়। এসকে ফিল্মস নিবেদিত এ সিনেমার সহ প্রযোজক মোহাম্মদ ইকবাল। এ সিনেমায় আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন বুবলী, মিশা সওদাগর, সাদেক বাচ্চু, সুনান, নাদিমসহ অনেকে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর