× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২০ জানুয়ারি ২০২১, বুধবার

উখিয়ায় মাহাবুব হত্যার ঘাতকদের গ্রেপ্তার দাবি

বাংলারজমিন

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি
১৫ ডিসেম্বর ২০১৯, রবিবার

কক্সবাজারের উখিয়ার উপজেলার রাজাপালং ইউনিয়নের পূর্ব দরগাহ বিল গ্রামের টমটম চালক মাহাবুব আলমকে শ্বাসরোধ করে হত্যার ঘটনার দীর্ঘদিন অতিবাহিত হলেও রহস্যজনক কারণে চিহ্নিত সন্ত্রাসী বেলাল বাহিনীর প্রধান কানা বেলালসহ অন্যান্য সন্ত্রাসীরা গ্রেপ্তার না হওয়ায় নিহতের পরিবার নিরাপত্তাহীনতায় রয়েছে বলে অভিযোগ উঠেছে।
পরিবারের দাবি পরিকল্পিতভাবে মাহাবুবকে হত্যা করা হয়েছে। ঘটনার মূল রহস্য উদঘাটন ও দোষিদের বিচারের দাবিতে গতকাল সংবাদ সম্মেলন করেছেন নিহতের বৃদ্ধ মা ও পরিবারের অন্যান্য সদস্যরা। শনিবার উখিয়া প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পেশ করেন মাহাবুবের মা’ রাবেয়া বেগম (৫৫)। সংবাদ সম্মেলনে নিহত মাহাবুব আলমের মা রাবেয়া বেগম বলেন, আমার বয়স এখন ৫৫ বছর। এই বয়সে এসে আমার একমাত্র সন্তানকে হারিয়েছি। আমার ছেলেকে এলাকার ত্রাস বেলাল বাহিনী পরিকল্পিতভাবে খুন করেছে। খুনের সাথে বেলাল ও তার ভাড়াটে সন্ত্রাসীরা জড়িত। আমার এখন কি হবে? পরিবারের একমাত্র উপার্জনকারী ছিল সে।
আমি এ হত্যার বিচার চাই।

তিনি আরো বলেন, আমার ছেলেকে পরিকল্পিতভাবে গলা টিপে হত্যা করা হয়েছে। এর আগে বিভিন্ন সময় মাহবুবকে হত্যার হুমকি দিয়ে আসছিল। এরপরও হত্যাকাণ্ডের ১৫দিন পেরিয়ে গেলেও পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি। আমরা গরিব তাই প্রশাসন আসামিদের পক্ষ্য নিয়েছে। না হলে আসামিরা মোটর সাইকেল নিয়ে প্রকাশ্যে ঘোরাফেরা করা সত্ত্বেও কেন গ্রেপ্তার হচ্ছে না? নিহতের পরিবার দাবি করেন, তারা যেকোন সময়ে হামলাসহ আবারো হত্যাকাণ্ডের মতো জঘণ্য ঘটনা ঘটাতে পারে। এতে আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি। এ ব্যাপারে নিহতের পরিবার প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। এ ব্যাপারে উখিয়া থানার অফিসার ইনচার্জ মো. আবুল মনসুর বলেন, ‘পুলিশ তদন্ত করছে। তদন্তের স্বার্থে সব কিছু বলা যাবে না। তবে খুনিরা পুলিশের নজরদারিতে আছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর