× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২০ জানুয়ারি ২০২১, বুধবার

‘পৃথিবীর বড় স্বৈরাচার বর্তমান সরকার’

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে
১৫ ডিসেম্বর ২০১৯, রবিবার

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেন, ‘পৃথিবীর সবচেয়ে বড় স্বৈরাচারী সরকার, বাংলাদেশের বর্তমান সরকার। হাসিনা সরকার দেশের আইনশৃঙ্খলা বাহিনীকে জনগণের নিকট শত্রুতে পরিণত করেছে এবং অসম্মানিত করেছে। বিশেষ একটি গোয়েন্দা সংস্থার উপর নির্ভর করে সরকার টিকে আছে। আইনশৃঙ্খলা বাহিনীকে দিয়ে ভোট ডাকাতি করে ক্ষমতায় বসে দিশেহারা হয়ে পড়েছে। আইনশৃঙ্খলা বাহিনীকে যেমন নিয়ন্ত্রনে রাখতে ব্যর্থ হয়েছে অন্যদিকে দেশে সকল প্রকার নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মুল্য বৃদ্ধি করে দিয়ে দেশের মানুষকে মহাবিপদে ফেলে দিয়েছে।’ গতকাল শনিবার নগরীর মালোপাড়াস্থ দলীয় কার্যালয়ের সামনে যুবদল ও স্বেচ্ছাসেবক দল মহানগর ও জেলা শাখা আয়োজিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সমাবেশের পূর্বে নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল নিয়ে সামনের দিকে যেতে থাকলে পুলিশ বাধা দেয়। একপর্যায়ে পুলিশের সাথে বাকবিতন্ডা হয়। এসময় তারা সরকার পতনের বিভিন্ন স্লোগান দিতে থাকেন।
পরে মিছিল শেষে করে সমাবেশ করেন।
মহানগর যুবদল সভাপতি আবুল কালমা আজাদ সুইটের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপি সভাপতি ও সাবেক রাসিক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, জেলা যুবদল সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন ও জেলা যুবদল সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত। সমাবেশ পরিচালনা করেন মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর