× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২০ জানুয়ারি ২০২১, বুধবার

নড়াইলে প্রতারক আটক

বাংলারজমিন

নড়াইল প্রতিনিধি
১৬ ডিসেম্বর ২০১৯, সোমবার

নড়াইলে সেনাবাহিনীতে চাকরি দেয়ার প্রলোভন দিয়ে অর্থ হাতানোর চেষ্টার অভিযোগে আক্তার হোসেন (৫৩) নামে এক ব্যক্তিকে আটক করেছে ডিবি পুলিশ। রোববার বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন। আটককৃত আক্তার নড়াইল সদরের বিছালী ইউনিয়নের মধুরগাতি গ্রামের সুলতান আহমেদ ফকিরের ছেলে। পুলিশ জানায়, নড়াইল পৌরসভার ভাটিয়া গ্রামের তপন মজুমদারের ছেলে জয় মজুমদারকে সেনাবাহিনীতে চাকরি দেয়ার কথা বলে আক্তার হোসেন প্রতারণার চেষ্টা করছিল। শনিবার গভীর রাতে মধুরগাতি এলাকা থেকে আক্তারকে আটক করে ডিবি পুলিশ।
 তার কাছ থেকে সেনাবাহিনীতে চাকরির ভুয়া দু’টি আবেদন, পুলিশ ভেরিফিকেশনের কাগজপত্র সহ বিভিন্ন কাগজপত্র জব্দ করা হয়েছে। আক্তার হোসেন ৫ লাখ টাকার বিনিময়ে জয় মজুমদারকে সেনাবাহিনীতে চাকরি দেয়ার কথা বলে প্রতারণার চেষ্টা করছিল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর