× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২০ জানুয়ারি ২০২১, বুধবার

আড়াইহাজারে গাঁজাসহ আটক ৫

বাংলারজমিন

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
১৬ ডিসেম্বর ২০১৯, সোমবার

আড়াইহাজারে র‌্যাব-২ এর সদস্যরা অভিযান চালিয়ে ৩৭ কেজি গাঁজাসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করেছেন। এরা হলো- স্থানীয় ব্রাহ্মন্দী এলাকার মৃত ফাইজউদ্দিনের ছেলে হাসেন (৫৫), তার স্ত্রী সেলিনা (৪৫), ব্রাহ্মণবাড়িয়ার নলগরিয়া সিঙ্গাইর বিল বাজার এলাকার খোকনের স্ত্রী মাজেদা বেগম (৪৩), ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জের হাসনাবাদ এলাকার মৃত শরীফের স্ত্রী নিলুফা বেগম (৩৭) একই এলাকার নিজামের স্ত্রী লাইলী বেগম (৪২)।
এ ঘটনায় র‌্যাব-২ এর নায়েব সুবেদার জেসি ৮১৪৬০ কাজী আজাদ বাদী হয়ে গতকাল বিকালে আড়াইহাজার থানায় একটি মামলা করেছেন। এর আগে ১৪ই ডিসেম্বর রাতে অভিযান চালিয়ে র‌্যাবের সদস্যরা গাঁজা উদ্ধার করাসহ এর সঙ্গে জড়িতদের আটক করেন।
এজাহারে বিরবণ থেকে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ১৪ই ডিসেম্বর রাতে স্থানীয় ব্রাহ্মনন্দী এলাকায় র‌্যাব-২ এর একটি দল ধৃত প্রধান আসামি হাসেনের দুই বাড়িতে অভিযান চালানো হয়। পৃথক অভিযানের এক পর্যায়ে ৩৭ কেজি গাঁজাসহ পাঁচটি মোবাইল ও ৫৯ হাজার টাকা উদ্ধার করা হয়। আড়াইহাজার থানার সেকেন্ড অফিসার সিরাজুল ইসলাম বলেন, ধৃত হাসেনের দুই বাড়িতে র‌্যাবের অভিযান পরিচালিত হয়। এ সময় ৩৭ কেজি গাঁজা, ৫৯ হাজার টাকা ও পাঁচটি মোবাইল সেট উদ্ধার করা হয়।
আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর