× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৮ এপ্রিল ২০২১, রবিবার

মিজানুর রহমান আজহারী পাকুন্দিয়া যাচ্ছেন কাল

বাংলারজমিন

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি
১৮ ডিসেম্বর ২০১৯, বুধবার

 আগামীকাল বৃহস্পতিবার কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় আসছেন বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় তরুণ মুফাসসির ও ইসলামী স্কলার মাওলানা মিজানুর রহমান আল- আজহারী। উপজেলার এগারসিন্দুর থানার ঘাট বাজার সংলগ্ন মাঠে তালিমী ও ইসলাহী জলছা’য় প্রধান বক্তা হিসেবে তিনি বয়ান রাখবেন। মানবজমিনকে বিষয়টি নিশ্চিত করেছেন আয়োজক কমিটি।
আয়োজক সূত্র জানায়, প্রয়াত মাওলানা মো. এখলাছুদ্দিন ও মাওলানা এমদাদুল হক আড়াইহাজারী (রহ:) স্মরণে এগারসিন্দুরের থানার ঘাট এলাকায় দিনব্যাপী তালিমী ও ইসলাহী জলছার আয়োজন করা হয়েছে। আবদুল্লাহ হজ্ব কাফেলার উদ্যোগে আয়োজিত জলছা বৃহস্পতিবার সকাল ১০টায় শুরু হয়ে চলবে মধ্য রাত পর্যন্ত। এতে প্রধান বক্তা হিসেবে বয়ান পেশ করবেন বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় তরুণ মুফাসসির ড. মাওলানা মো. মিজানুর রহমান আল-আজহারী। যোহর নামাজের পর তিনি বয়ান শুরু করবেন। এছাড়াও ওই ইসলাহী জলসায় পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করবেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ক্বারী আহম্মদ বিন-ইউসুফ আল-আজহারী।
অনুষ্ঠানে ইসলামী সঙ্গীত পরিবেশন করবেন শিল্পী মশিউর রহমান। এছাড়াও এতে দেশবরেণ্য আলেমগণ  বয়ান রাখবেন। পেট্রোবাংলার এজিএম ড. মাওলানা মুহাম্মদ বুরহানুদ্দিনের সভাপতিত্বে জলছায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পাকুন্দিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু। জলসা আয়োজক আবদুল্লাহ হজ্ব কাফেলার পরিচালক মাওলানা আবুল কালাম আজাদ জানান, দিনব্যাপী তালিমী ও ইসলাহী জলসা উপলক্ষে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। জলছায় মিজানুর রহমান আল-আজহারী হুজুরের আগমনকে কেন্দ্র করে লক্ষাধিক ধর্মপ্রাণ মুসল্লির আগমন ঘটবে। অনুষ্ঠানটি সুষ্ঠুভাবে বাস্তবায়নে তিনি স্থানীয় প্রশাসনসহ সর্বস্তরের লোকজনের দোয়া, উপস্থিতি ও সহযোগিতা কামনা করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর