× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ এপ্রিল ২০২১, বুধবার

সিরাজদিখানে মাহফিলের অনুমতি পাননি মিজানুর রহমান আজহারী

বাংলারজমিন

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
২৬ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার

প্রশাসনের অনুমতি না পাওয়ায় সিরাজদিখান উপজেলার ইসলামপুর কামিল মাদ্রাসার বাৎসরিক মাহফিলে  যেতে পারেননি প্রধান বক্তা ড. মিজানুর রহমান আল আজহারী। প্রশাসনের অনুমতি না পাওয়ায় তিনি আসবে না বলে নিশ্চিত করেছেন মাদরাসা কর্তৃপক্ষ। জানা যায়, গতকাল ওয়াজ মাহফিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকার কথা ছিল মিজানুর রহমান আল আজহারীর। মাদ্রাসা কর্তৃপক্ষ প্রচার প্রচারণাসহ প্রায়  লক্ষাধিক মানুষের বসার ব্যবস্থা করে প্যান্ডেল নির্মাণসহ সব প্রস্তুতি সম্পন্ন করেছিল। ধারণা করা হচ্ছিল- ধারণ ক্ষমতার বাইরে লোক সমাগম হতো ইসলামপুর কামিল মাদরাসার বাৎসরিক মাহফিলে। বক্তা আসবে না এমন খবর শোনে এলাকাবাসীর মাঝে তীব্র ক্ষোভ সৃষ্টি হয়েছে। এদিকে মাদ্রাসা কর্তৃপক্ষ জানিয়েছে, বহু আগেই আমরা অনুমতি চেয়ে আবেদন করছি প্রশাসনের কাছে। সব কিছুই ঠিক ছিলো।
পরিদর্শনে এসেও সন্তুষ্টি জানিয়েছিলো প্রশাসন। কিন্তু হঠাৎ শেষ মুহূর্তে এসে অজানা কারণে বেঁকে বসেছে তারা। সিরাজদিখান থানার ওসি মো. ফরিদ উদ্দীন জানান, বিতর্কিত বক্তব্য দেয়ার কারণে আইনশৃঙ্খলার অবনতি হওয়ার আশঙ্কায় আজহারী সাহেবকে আসার অনুমতি দেয়া হয়নি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর