× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২০ জানুয়ারি ২০২১, বুধবার

চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সরদার নিহত

অনলাইন

অনলাইন ডেস্ক
(১১ মাস আগে) জানুয়ারি ২৬, ২০২০, রবিবার, ১০:১৩ পূর্বাহ্ন

চট্টগ্রামের বাঁশখালীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মোরশেদ আলম (৩৫) নামে একজন নিহত হয়েছেন। মোরশেদ বাঁশখালীতে ডাকাতির সময় ৩১ জেলেকে সাগরে ফেলে নির্মমভাবে হত্যায় অভিযুক্ত বলে জানিয়েছে র‌্যাব। শনিবার গভীর রাতে বাঁশখালী উপজেলার বাণীগ্রাম লটমণি পাহাড়ে এ ‘বন্দুকযুদ্ধে’ ঘটনা ঘটে।

র‌্যাবের চট্টগ্রাম জোনের সহকারি পরিচালক এএসপি কাজী মো. তারেক আজিজ জানিয়েছেন, লটমণি পাহাড়ে অভিযানে গেলে মোরশেদ বাহিনীর ডাকাতদের সঙ্গে র‌্যাবের ‘বন্দুকযুদ্ধে’ মোরশেদের মৃত্যু। ঘটনাস্থল থেকে তার লাশের পাশাপাশি একটি বিদেশি পিস্তল, একটি থ্রি কোয়ার্টার গান, দু’টি ওয়ান শ্যুটার গান, ১৯ রাউন্ড গুলি ও ৩টি রামদা জব্দ করা হয়েছে।

নিহত ডাকাত মোরশেদ আলম বাঁশখালী উপজেলার চাম্বল এলাকার ছিদ্দিক আহমেদের  ছেলে। ৩১ জেলে খুনসহ ২১ মামলার এজাহারভুক্ত আসামি ছিলেন মোরশেদ। তার বিরুদ্ধে চট্টগ্রাম ও কক্সবাজারের বিভিন্ন থানায় অর্ধশতাধিক জিডি আছে বলে র‌্যাব কর্মকর্তারা জানিয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর