× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ নভেম্বর ২০২০, শুক্রবার

এবার আসছে রিডমিকের নিউজ অ্যাপ

তথ্য প্রযুক্তি

স্টাফ রিপোর্টার | ১০ ফেব্রুয়ারি ২০২০, সোমবার, ৭:৩০

জনপ্রিয় মোবাইল অ্যাপ ‘রিডমিক কী বোর্ড’। ইতিমধ্যেই বাংলা লেখার এই অ্যাপটি এন্ড্রয়েড মোবাইল ফোন ব্যবহারকারীদের মনজয় করেছে। একইভাবে বৈশ্বিকমানের অ্যাপল নিউজ, গুগল নিউজ অ্যাপের সঙ্গে পাল্লা দিয়ে এবার দেশে আসছে ‘রিডমিক নিউজ’ অ্যাপ। ব্যতিক্রমধর্মী নিউজ ভিত্তিক এই মোবাইল অ্যাপটি আনুষ্ঠানিকভাবে এখনো যাত্রা শুরু করেনি। তবে অ্যাপটি ইতিমধ্যেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। এখনই গুগল প্লে-স্টোর থেকে ব্যাপক হারে নিউজ অ্যাপটি ডাউনলোড করছেন স্মার্টফোন ব্যবহারকারীরা। কম্পিউটার, ল্যাপটপ ছাড়াই সরাসরি স্মার্ট ফোনের মাধ্যমে সংবাদ প্রেরণ ও প্রকাশ করাই রিডমিক নিউজের ব্যতিক্রমধর্মী বৈশিষ্ট্য। একইভাবে পাঠকদের কাছে এই নিউজ অ্যাপটি পছন্দের মূলে রয়েছে এর অনন্য ও বৈচিত্র্যময় অনেক গুলোফিচার।
রিডমিক অ্যাপের নিউজের মান বজায় রাখতে দেশের প্রথম সারির মূলধারার সংবাদপত্রের আলোচিত ও গুরুত্বপূর্ণ সংবাদ বাছাই করে সারাংশ আকারে খবর প্রকাশ করা হবে। পাশাপাশি চলমান ঘটনার জটপট ব্রেকিং নিউজ জানাতে রিডমিক নিউজ অ্যাপের রয়েছে দেশব্যাপী নিজস্ব দক্ষ নিউজটিম।

অ্যাপটির নিউজ ব্যবস্থাপক মুসা বিন মোহাম্মদ বলেন, দীর্ঘদিন ধরে স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য এমন একটি বৈচিত্র্যময় নিউজ অ্যাপের প্রয়োজন ছিল। সাংবাদিকতার সব এথিকস অনুযায়ী নিউজ সেন্সের ভিত্তিতে রিডমিক নিউজ অ্যাপটির কোয়ালিটি নিশ্চিত করা হয়ে থাকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর