× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩ ডিসেম্বর ২০২০, বৃহস্পতিবার

আরো ৩ করোনা রোগী শনাক্ত, একজন আইসিইউতে

করোনা আপডেট

স্টাফ রিপোর্টার | ২০ মার্চ ২০২০, শুক্রবার, ৩:৫৫

দেশে আরো ৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। তাদের মধ্যে একজন নারী ও দুই জন পুরুষ। এরমধ্যে ৭০ বছর বয়স্ক একজন পুরুষকে আইসিইউতে রাখা হয়েছে। স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক নাসিমা সুলতানা এক সংবাদ ব্রিফিং এ এসব তথ্য জানান। এ নিয়ে দেশে করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ২০ জন। আর করোনায় মারা গেছেন একজন। বর্তমানে ৩০ জনকে আইসোলেশনে রাখা হয়েছে। প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা হয়েছে ৪৪ জনকে।
নাসিমা সুলতানা প্রেস ব্রিফিং এ করোনা নিয়ন্ত্রণে জনসচেতনতার ওপর জোর দেন। বয়স্ক, অসুস্থ ব্যক্তিদের বাসায় থাকার অনুরোধ জানান তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
zahid
২০ মার্চ ২০২০, শুক্রবার, ৫:৪৮

স্যার মানুষে বলাবলি করে অনেক মানুষ দেশে মারা যাচ্ছে করোনা ভাইরাসে। চট্রগ্রাম মেডিকেলে আজকে মারা গেছে ১৮ জন। তাহলে কেন সরকারিভাবে কম দেখানো হচ্ছে।সরকার কি সত্য বললে চাপে পড়বে নাকি মানুষ মিথ্যা গুজব ছড়াচ্ছে?

Adv.N.I.Bhuiyan
২০ মার্চ ২০২০, শুক্রবার, ৩:৩৬

ডাক্তারদের করোনা থেকে সুরক্ষাকারী পোশাক াাাাসব কিছু আগে দিন.রোগ পরিক্ষার পর্যাপ্ত বেবস্থা নিন ও করোনা রোগিদের চিকিত্সার মেডিক্যাল কোনগুলো তা বেশি করে প্রচার করুন নয়তো শুধু এগুলো প্রচার করা লোক দেখানো মনে হবে

অন্যান্য খবর