× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২ ডিসেম্বর ২০২০, বুধবার

অন্যরকম সিদ্ধান্ত

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৩ মার্চ ২০২০, সোমবার, ৭:৫৫

করোনা ভাইরাসের মারাত্মক প্রভাব পড়ছে দেশের অর্থনীতিতে। নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বৃদ্ধির ফলে জনজীবনে নেমে এসেছে দুর্ভোগ। এসব বিবেচনা করে জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনার পরিবার একটি অন্যরকম সিদ্ধান্ত নিয়েছে। তা হচ্ছে তাদের বাড়ির ভাড়াটিয়াদের কাছ থেকে চলতি মাসের বাড়ি ভাড়া নেবে না তারা। ভাবনার বাবা চলচ্চিত্র নির্মাতা হাবিবুল ইসলাম হাবিব ও মা রেহানা হাবিব জানান, রাজধানীর হাজারীবাগ এলাকায় তাদের ৬ তলা ভবনে ছয়টি পরিবার ভাড়া থাকে। করোনার কারণে মানুষ ঘর থেকেই বের হতে পারছে না। অনেকের হয়তো আর্থিক সংকটও তৈরি হয়েছে। তাই ভাড়াটিয়াদের কাছে মার্চ মাসের ভাড়া না নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন তারা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
শওকত আলী
২৩ মার্চ ২০২০, সোমবার, ১০:২৮

ভাল একটি উদ্যোগ/সিদ্ধান্তের জন্য অনেক অনেক ধন্যবাদ। এর বিনিময় অবশ্যই আল্লাহর কাছে পাবেন। সমাজে যাদের অবস্থা ভাল সবাই চাইলে এভাবে এগিয়ে আসতে পারে। কারণ জনগণ বেঁচে থাকলেই তো টাকা-পয়সার গুরুত্ব থাকবে।

অন্যান্য খবর